শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ১২:২৯
আপডেট : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৪:৪৫

টানা ১৩ বছর ৩ ভাইয়ের লালসার শিকার, অতঃপর...

অনলাইন ডেস্ক

টানা ১৩ বছর ৩ ভাইয়ের লালসার শিকার, অতঃপর...
প্রতীকী ছবি

টানা ১৩ বছর মেয়েটির উপর যৌন নির্যাতন চলেছে বাড়ির ভিতর। কেউ ঘুণাক্ষরে টেরও পায়নি। যারা যৌন নির্যাতন চালিয়েছে, তারা আবার নির্যাতিতার জ্ঞাতি ভাই। অভিযুক্ত তিন ভাই থাকে একই বাড়িতে।

ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গে।

জানা গেছে, নির্যাতিতার ১১ বছর বয়স থেকেই তার উপর অত্যাচার শুরু হয়। তার বয়স এখন ২৪ বছর। তিনি অত্যাচার সহ্য করতে না পেরে সম্প্রতি দক্ষিণ কলকাতার রিজেন্ট পার্ক থানায় অভিযোগ দায়ের করেন।

যেহেতু নাবালিকা অবস্থায় তার উপর অত্যাচারের সূত্রপাত, তাই পুলিশ তিন অভিযু্ক্তর বিরুদ্ধেই পকসো আইনে মামলা শুরু করে। তার সঙ্গে রয়েছে ধর্ষণ, ভয় দেখানো, মারধর, ষড়যন্ত্রের অভিযোগও। এই অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে। তিনজনকেই গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, রিজেন্ট পার্ক থানা এলাকার পূর্ব পুটিয়ারিতে এই ঘটনাটি ঘটে। ওই অভিযোগকারিণী পুলিশকে অভিযোগে জানিয়েছেন, তার মা-বাবা দু’জনেই কাজে বেরিয়ে যেতেন। তিনি বাড়িতে একাই থাকতেন। তাদের যৌথ পরিবার হওয়ার ফলে জ্ঞাতি ভাইদের বাড়িতে যাতায়াত ছিল। অভিযুক্ত তিন ভাই-ই তখন কিশোর। তার যখন ১১ বছর বয়স, তখন থেকেই ওই জ্ঞাতি ভাইয়েরা তার উপর যৌন অত্যাচার শুরু করে।

তার অভিযোগ, নাবালিকা অবস্থায় তাকে জোর করে পর্নগ্রাফি ও অশ্লীল ছবি দেখানো হত। তিনি দেখতে না চাইলে তাকে হেনস্থাও করা হত। এরপর তার উপর চলত যৌন অত্যাচার। বাধা দিতে গেলেই জুটত মারধর। আবার কাউকে বলতেও পারতেন না এই অত্যাচারের কথা। কারণ, তাকে হুমকি দেওয়া হত। এভাবে বহু বছর ধরে চলা অত্যাচার তিনি আর সহ্য করতে পারেননি। শেষ পর্যন্ত সুবিচার চেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি। সূত্র: সংবাদ প্রতিদিন

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর