২৯ জানুয়ারি, ২০২৩ ১৯:১৩

এবার ‘দিদির সুরক্ষা কবচ’ গানের মিউজিক ভিডিও প্রকাশ করলো তৃণমূল

দীপক দেবনাথ, কলকাতা

এবার ‘দিদির সুরক্ষা কবচ’ গানের মিউজিক ভিডিও প্রকাশ করলো তৃণমূল

মাস কয়েক পরেই পশ্চিমবঙ্গে পঞ্চায়েত ভোট। পরের বছর ২০২৪ সালে ভারতে লোকসভার নির্বাচন। আসন্ন নির্বাচনগুলিকে সামনে রেখে রাজ্যের মানুষের কাছে পৌঁছাতে ইতিমধ্যেই রাজ্যজুড়ে দিদির সুরক্ষা কবচ প্রকল্প চালু করেছে ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেস। কন্যাশ্রী, খাদ্যসাথী, স্বাস্থ্যসাথী, যুবশ্রী, ঐক্যশ্রীসহ ১৫ টি সরকারি প্রকল্পের সুযোগ সুবিধা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতেই এই উদ্যোগ। 

গত ১১ জানুয়ারি থেকে 'দিদির সুরক্ষা কবচ' নিয়ে পথে নেমেছে তৃণমূল এবং আগামী দুমাস ধরে চলবে এই কর্মসূচি। এই কর্মসূচির অংশ হিসেবে এই দুই মাস ধরে দলের সাংসদ, বিধায়ক সহ রাজ্য স্তরের নেতারা গ্রামে গিয়ে সাধারণ মানুষের অভাব-অভিযোগ, মতামত শুনছেন। রাজ্য সরকারের কল্যাণমূলক প্রকল্পগুলি সম্পর্কে অবহিত করেছেন। তাদের সাথে বসে একসাথে মধ্যাহ্নভোজন সারছেন। 

এবার সেই 'সুরক্ষা কবচ'এর উপর একটি মিউজিক ভিডিও প্রকাশ করেছে তৃণমূল। প্রচারকার্যের বার্তাকে আরো দূর দূরান্তে ছড়িয়ে দেবার উদ্দেশ্যেই এই গান বলে জানিয়েছে দল। 

রবিবার তৃণমূল ভবনে আয়োজিত এক সাংবাদিক সম্মেলন থেকে দলের পশ্চিমবঙ্গ রাজ্য যুব সভাপতি অভিনেত্রী সায়নী ঘোষ, পশ্চিমবঙ্গের রাজ্য সোশ্যাল মিডিয়া এবং আইটি সেলের ইনচার্জ দেবাংশু ভট্টাচার্য এবং পশ্চিমবঙ্গের রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য এই মিউজিক ভিডিওটি প্রকাশ্যে আনেন। তারা বলেন 'মানুষের জন্য এটি একটি আবেগপূর্ণ বার্তা।' 

দলের পক্ষ থেকে জানানো হয়েছে এই গানটি প্রচারকার্যের লক্ষ্যকে পুরোপুরি পূরণ করবে এবং নিশ্চিত করবে যে বাংলার প্রতিটি বাসিন্দা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর প্রদত্ত ছয়টি বিভাগের অন্তর্গত ১৫টি কল্যাণমূলক প্রকল্পের যে নিরাপত্তা বলয় তার মাধ্যমে নিরাপদ এবং সুরক্ষিত থাকবে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর