Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শনিবার, ৪ মার্চ, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ৩ মার্চ, ২০১৭ ২২:৫২

কুমিল্লা সিটি নির্বাচন

কুশলবিনিময়ে ব্যস্ত দুই হেভিওয়েট প্রার্থী

কুমিল্লা প্রতিনিধি

কুশলবিনিময়ে ব্যস্ত দুই হেভিওয়েট প্রার্থী

আগামী ৩০ মার্চ অনুষ্ঠিতব্য আসন্ন কুমিল্লা সিটি করপোরেশনের দ্বিতীয় নির্বাচনের মেয়র পদে বিএনপি-আওয়ামী লীগের দুই হেভিওয়েট প্রার্থীর গতকাল শুক্রবার সারা দিন কেটেছে নির্বাচনী এলাকায় কুশল বিনিময় করে। কুশল বিনিময়ের সময় প্রার্থীরা কৌশলে নিজ নিজ প্রতীকের পক্ষে ভোট প্রার্থনাও করেছেন বলে জানা গেছে।

ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করছেন বিএনপি দলীয় প্রার্থী মনিরুল হক সাক্কু। তার একান্ত সচিব মো. কবির জানান, ভোর থেকেই নগরীর বিভিন্ন এলাকা থেকে লোকজন সাবেক মেয়য়ের সঙ্গে সাক্ষাৎ করতে আসে এবং তিনি তাদের সঙ্গে কথা বলেন। পরে সকাল ১০টায় নগরীর অন্যতম প্রধান কাঁচাবাজার রাজগঞ্জ বাজারে যান এবং বাজারের বিভিন্ন অংশ ঘুরে ব্যবসায়ীদের কুশল জানতে তাদের সঙ্গে কথা বলেন। পরে তিনি বেশ কয়েকটি সামাজিক অনুষ্ঠানে ও একটি জানাজায় অংশ নেন। এ প্রসঙ্গে মনিরুল হক সাক্কু বলেন, আচরণবিধি লঙ্ঘন হতে পারে, তাই  ভোট চাচ্ছি না। তবে মানুষের দোয়া নিতে ঘুরছি।

 নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করা আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমার সহকারী মাসুদুল ইসলাম বাবু  বলেন, আপা সকাল থেকেই নগরীর বিভিন্ন প্রান্ত ঘুরে ঘুরে কুশল বিনিময় করছেন। দুপুরে সদর দক্ষিণ উপজেলার পূর্ব রামপুরের একটি গ্রামে আগুন লাগার কথা শুনে সেখানে ছুটে যান এবং ক্ষতিগ্রস্ত লোকদের সান্ত্বনা দেন।

বিকালে  কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও পরিকল্পনামন্ত্রী  মোস্তফা কামালের বাসায় যান এবং তার মায়ের দোয়া নেন। পরে মন্ত্রীর উপস্থিতিতে তারা ঘরোয়া বৈঠকে মিলিত হন বলে জানা গেছে।

এ  সময় প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা ছাড়াও কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ ওমর ফারুক, সদর দক্ষিণ উপজেলার ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু, মহানগর আওয়ামী লীগ নেতা নূর উর রহমান মাহমুদ তানিম, কবিরুল ইসলাম শিকদারসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন। 

এ প্রসঙ্গে সীমা বলেন, এখন তো প্রচারণা নেই। তাই মানুষের সঙ্গে ঘুরে ঘুরে কুশল বিনিময় করছি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর