শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৬ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০৫

পরপর তিন মেয়ে ছোট মেয়েকে হত্যা করে মা গ্রেফতার

রংপুর প্রতিনিধি

পরপর তিন মেয়ে ছোট মেয়েকে হত্যা করে মা গ্রেফতার

রংপুরের মিঠাপুকুরে ৫২ দিন বয়সী এক কন্যাশিশুকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগে মাকে গ্রেফতার করেছে পুলিশ। জেলার মিঠাপুকুর উপজেলার গোপালপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামে শুক্রবার সকালে ওই ঘটনা ঘটে। এরপর খালেদা বেগম নামে ওই নারীর বিরুদ্ধে মামলা করেছেন তার স্বামী সুলতান মাহমুদ।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারী তার মেয়েকে হত্যার কথা স্বীকার করেছেন। জবানবন্দি দেওয়ার জন্য তাকে আদালতে পাঠানো হয়েছে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, গোপিনাথপুর গ্রামের সুলতান মিয়ার আরও দুটি মেয়ে আছে। তাদের একটির বয়স ১৩ বছর, আরেকটির ৬। আবারও তাদের মেয়ে হওয়ায় সংসারে অশান্তি চলছিল। তাছাড়া শিশুটি প্রায় সময়ই অসুস্থ হয়ে পড়তো। ছিল না চিকিৎসা করানোর সামর্থ্য। এই অবস্থায় শিশু সিনথিয়া মণিকে নিজ হাতে ড্রামের পানিতে চুবিয়ে হত্যার পর বাড়ির পাশে পুকুরে ফেলে দেন মা খালেদা।

একজন প্রতিবেশী জানান, শুক্রবার সকালে হঠাৎ তারা খালেদাকে কান্নাকাটি করতে দেখেন। বাড়ির  লোকজনকে তিনি বলেন- তার ছোট মেয়েকে পাওয়া যাচ্ছে না। বাড়ির আশপাশে অনেক  খোঁজাখুঁজির পর পুকুরে ভাসমান অবস্থায় শিশুটির লাশ পান প্রতিবেশীরা। পরিবারের লোকজন শিশুটির লাশ তুলে এনে বাড়িতে দাফনের চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ নিয়ে মর্গে পাঠায়।

পরিবারে অশান্তির কারণে ক্ষোভ থেকেই থালেদা তার নিজের মেয়েকে পানিতে চুবিয়ে হত্যা করেছেন বলে স্থানীয়দের ধারণা। খালেদার স্বামী সুলতান মাহমুদের করা মামলাতেও একই অভিযোগ করা হয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর