রবিবার, ২৫ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

কক্সবাজারে গুলি করে ব্যবসায়ীকে হত্যা

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়া উপজেলায় ঘরে ঢুকে নেজাম উদ্দিন (৩৫) নামে এক কাঠ ব্যবসায়ীকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে উপজেলায় বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নেজাম উদ্দিন ওই এলাকার মৃত শাব্বির আহমদের ছেলে।

নিহতের স্ত্রী শামিনা বেগম জানান, শুক্রবার দিবাগত রাত ১টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে বারবাকিয়া ইউনিয়নের ইউপি সদস্য জাহাঙ্গীর আলম ও শফি আলম, জসিম, বেলালের নেতৃত্বে ১৪/১৫ জন সন্ত্রাসী ঘরে ঢুকে তার স্বামী নেজাম উদ্দিনকে কুপিয়ে ও গুলি করে গুরুতর আহত করে।

সন্ত্রাসীরা চলে যাওয়ার পর এলাকাবাসীর সহায়তায় গুরুতর আহত নেজাম উদ্দিনকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গতকাল সকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এলাকাবাসী জানায়, ওই এলাকার ইউপি সদস্য ডাকাতি খুনসহ বহু মামলার আসামি জাহাঙ্গীর আলমের সঙ্গে একই এলাকার অটোরিকশাচালক রহিমদাদের জমি নিয়ে বিরোধ চলছিল। নিহত নেজাম উদ্দিন রহিমদাদের ভাগনি জামাতা। কাঠ ব্যবসায়ী নেজাম উদ্দিন জায়গা জমির বিরোধের ঘটনায় রহিমদাদের পক্ষে থাকত বলেই ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার জানান, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

সর্বশেষ খবর