রবিবার, ১ আগস্ট, ২০২১ ০০:০০ টা

কোলের দুই পুত্রকে রাস্তায় ফেলে গেলেন মা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার শাজাহানপুরের আড়িয়াবাজারে দুই শিশুপুত্রকে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে গেছেন মা। গতকাল বেলা সাড়ে ১১টায় শিশু দুটিকে উদ্ধার করে স্বজনদের হাতে তুলে দিয়েছেন স্থানীয়রা। শিশু দুটির মায়ের কোনো খবর পাওয়া যায়নি।

রিপন আহমেদ নামে শাজাহানপুর উপজেলার এক কনফেকশনারি দোকানদার জানান, তার দোকানের সামনে ছয় বছর ও ছয় মাস বয়সী দুই শিশুপুত্রকে কোলে নিয়ে এক নারীকে ঘোরাঘুরি করতে দেখেন। এর কিছুক্ষণ পর শিশু দুটিকে রাস্তার পাশে কাঁদতে দেখে আশপাশের লোকজন জড়ো হয়। পরে জানা যায়, শিশু দুটির মা তাদের ফেলে পালিয়ে গেছেন। জানাজানি হওয়ার পর শিশু দুটির পরিচয় পাওয়া গেলে স্বজনদের খবর দেওয়া হয়। বগুড়ার শাজাহানপুরের আড়িয়াবাজার এলাকার স্থানীয় ইউপি সদস্য মুরাদ কোরাইশী জানান, স্বজনদের খবর দেওয়া হলে শিশু দুটির দাদা এসে তাদের বাড়িতে নিয়ে যান। শিশু দুটির বাবা রঞ্জিত প্রামাণিক। দাদার বাড়ি শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের ফুলকোট দক্ষিণপাড়া।

শিশুর দাদা অমূল্য প্রামাণিক জানান, ১০ বছর আগে নওগাঁ জেলার আত্রাই থানার মনোয়ারী গ্রামে তার ছেলে রঞ্জিতকে বিয়ে করান। বর্তমানে তার ছেলে ঢাকায় এক পোশাক কারখানায় চাকরি করেন। সেখানে স্ত্রী ও সন্তান নিয়ে বসবাস করেন। পারিবারিক কলহের জের ধরে কাউকে কিছু না বলে ছেলের বউ দুই শিশুপুত্রকে নিয়ে বাবার বাড়িতে চলে যান। পরে ছেলে ঢাকা থেকে বাড়ি এসে স্ত্রী ও সন্তানকে না পেয়ে শ্বশুরবাড়িতে তাদের নিতে যান। কিন্তু তার স্ত্রী না এসে তাকে অপমান-অপদস্ত করেন। এদিকে ঢাকায় পোশাক কারখানা খোলার খবর পেয়ে শনিবার সকালে ছেলে ঢাকার উদ্দেশে রওনা হন। অন্যদিকে খবর পান তার দুই নাতিকে তার মা রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে গেছেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নাতি দুটিকে বাড়ি নিয়ে আসেন এবং ছেলেকে বিষয়টি জানান। ছেলের বউয়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

সর্বশেষ খবর