শিরোনাম
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

১০ কেজি চালের জন্য ভাতিজার হাতে চাচা খুন

বরগুনা প্রতিনিধি

বরগুনার আমতলীতে ১০ কেজি চালের জন্য চাচাতো ভাইয়ের ছেলে সাগরের ছুরিকাঘাতে নুরুল ইসলাম মুন্সি নামের এক কৃষক খুন হয়েছেন। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় জড়িত আলমগীর মুন্সি আলানুর (৪৮) ও তার মা আলেয়া বেগমকে (৬০) আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গতকাল উপজেলার সেকান্দারখালী গ্রামে।

জানা গেছে, উপজেলার সেকান্দারখালী গ্রামের আলেয়া বেগম (৬০) চাচাতো ভাশুরের ছেলে নুরুল ইসলাম মুন্সির স্ত্রী রানী বেগমের কাছ থেকে গত বছর ১০ কেজি চাল ধার নেন। ওই চাল এক বছরেও পরিশোধ করেননি আলেয়া। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে চাচিশাশুড়ি আলেয়া বেগমের কাছে ওই চাল চান নুরুল ইসলামের স্ত্রী রানী বেগম। এতে ক্ষিপ্ত হন আলেয়া। এ ঘটনার ১৫ মিনিট পরে আলেয়ার ছেলে আলানুর, নাতি সাগর মুন্সি ও জামাতা খলিল সিকদার দেশী অস্ত্র নিয়ে নুরুল ইসলামকে মারতে উদ্যত হন। এ সময় নুরুল ইসলামের ছোট ভাই হাসান মুন্সি তাদের নিবৃত্ত করেন। কিন্তু আলানুরের ছেলে সাগর দরজা ভেঙে ঘরে প্রবেশ করে চাচা নুরুল ইসলামের পেটে ছুরি ঢুকিয়ে দেন। এতে সহযোগিতা করেন আলেয়া এবং তার দুই মেয়ে খালেদা ও আসমা। পরে আহত নুরুল ইসলামকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নতদন্তের জন্য বরগুনা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আলানুরের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। তিনি ও তার ছেলে সাগর এলাকার সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত বলে জানা গেছে।

সর্বশেষ খবর