শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

গাজীপুরে সব পত্রিকার চেয়ে বেশি বিক্রি হয় বাংলাদেশ প্রতিদিন

-কাজী মো. আবদুল মান্নান, এজেন্ট

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে সব পত্রিকার চেয়ে বেশি বিক্রি হয় বাংলাদেশ প্রতিদিন

গাজীপুর শহরের সংবাদপত্র এজেন্ট কাজী মো. আবদুল মান্নান। তিনি বাংলাদেশ হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড (কেন্দ্র : আবদুল্লাহপুর-২) এর সুপারভাইজার।

 তিনি জানান, দীর্ঘদিন থেকে তিনি পত্রিকা বিক্রির কাজ করছেন। বহু পত্রিকার ভিড়েও বর্তমানে বাংলাদেশ প্রতিদিন সবচেয়ে বেশি বিক্রি করছেন। গাজীপুরে সব পত্রিকার চেয়েও বেশি বিক্রি হয় বাংলাদেশ প্রতিদিন। তিনি জানান, বর্তমানে প্রতিদিন বেলা সাড়ে ১১টার মধ্যে বাংলাদেশ প্রতিদিন বিক্রি শেষ হয়ে যায়।

অন্য পত্রিকার কপি অবিক্রীত থাকলেও বাংলাদেশ প্রতিদিনের কোনো কপি অবিক্রীত থাকে না। শুরু থেকেই বাংলাদেশ প্রতিদিন কোনো কপি ফেরত নেয় না। এ জন্য পাঠকের প্রকৃত চাহিদার ওপর ভিত্তি করেই পত্রিকা সরবরাহ করা হয়। তিনি আরও বলেন, জেলায় বাংলাদেশ প্রতিদিন চলে ১০ হাজার ৪৮০ কপি। প্রথম আলো ৩ হাজার ৮৮০, যুগান্তর ২ হাজার ৩৩৫, দেশ রূপান্তর ১ হাজার ৩৯৪, আমাদের সময় ৫৮০, সমকাল ৪৫৫, কালের কণ্ঠ ৪৩০, ইত্তেফাক ৪১০, সময়ের আলো ৪১০, জনকণ্ঠ ২৭৫। এ ছাড়াও নয়া দিগন্ত, ইনকিলাব, যায়যায়দিন, বণিক বার্তা, আমাদের অর্থনীতি, সংবাদ, আজকের পত্রিকাসহ অন্য পত্রিকাগুলোও গাজীপুরে আসে। তিনি জানান, এই হিসাব জেলা শহর ও আশপাশের এজেন্ট ও সুপারভাইজারদের কাছ থেকে পাওয়া। আরও কেউ কেউ বিভিন্ন মাধ্যমে ঢাকা থেকে কিছু পত্রিকা এনে গাজীপুরে বিক্রি করেন। বাংলাদেশ প্রতিদিন সবচেয়ে বেশি বিক্রি ও চাহিদার কারণ হিসেবে তিনি জানান, পত্রিকাটি পাতার দিক থেকে কম হলেও এটিতে দেশের সব খবর পাওয়া যায়। তাছাড়া পত্রিকাটির ছাপার কাগজও ভালো। পত্রিকাটির মূল্য কম ও সংক্ষেপে সব খবর পাওয়া যায়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর