মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২ ০০:০০ টা

রাতে ফেসবুকে ভিডিও পোস্ট, সকালে মিলল যুবকের লাশ

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আত্মহত্যার ইঙ্গিত জানিয়ে ফেসবুকে ভিডিও পোস্ট দেওয়ার পর হিমেল মীর (২৩) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল ১০টার দিকে উপজেলার পশ্চিম ব্রজেরহাটি গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

হিমেল একই উপজেলার কেয়াইন ইউনিয়নের হাজীগাঁও গ্রামের শাহীন মীরের ছেলে। তিনি তার মায়ের সঙ্গে ছয় বছর ধরে নানাবাড়ি ব্রজেরহাটে বসবাস করছিলেন। লাশ উদ্ধারের আগে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা তার একটি ভিডিও পাওয়া গেছে। রবিবার দিনগত রাতে পোস্ট করা ওই ভিডিওতে তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলে জানান তিনি। একই সঙ্গে মাকে দেখে রাখতে পরিবার, বন্ধুবান্ধব ও সবাইকে অনুরোধ জানান হিমেল।

পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, রাতে সবার সঙ্গে কথা বলে নিজ কক্ষে ঘুমাতে যান হিমেল। রাত ২টার দিকে তার এক বন্ধু পরিবারের লোকজনের কাছে ফোন করে ফেসবুকে ভিডিওর কথাটি জানান। সঙ্গে সঙ্গে তারা দরজা ভেঙে ভিতরে গিয়ে হিমেলকে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তারা লাশ নিচে নামানোর ব্যবস্থা করেন।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক জানান, রহস্য উদ্ঘাটনে কাজ চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর