শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

বোনের মেয়েকে ফেরত দিয়ে আবারও লাপাত্তা তরুণী

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে বড় বোনের শিশু মেয়েকে নিয়ে লাপাত্তা হয়েছিলেন এক তরুণী। প্রায় ২৪ ঘণ্টা পর বাসার ফটকে ওই শিশুটিকে রেখে রহস্যজনকভাবে ফের লাপাত্তা তরুণী নুরুন্নাহার। নিজের মেয়েকে ফিরে পেয়ে মা-বাবার মধ্যে স্বস্তি ফিরলেও নুরুন্নাহারকে নিয়ে পরিবারে দেখা দিয়েছে দুশ্চিন্তা। গতকাল দুপুর ১টার দিকে সিএনজি অটোরিকশায় এসে বাসার ফটকে বোনের মেয়ে আনহা জান্নাত আশাকে (৫) রেখে চলে যান নুরুন্নাহার। এর পর থেকে তার ফোনও বন্ধ রয়েছে। জানা গেছে, সিলেট মহানগরের খুলিয়াপাড়ার ১৩ নম্বর বাসায় বড় বোন জেসমিন আক্তার শিউলি ও দুলাভাই আবদুল আহাদের সঙ্গে থাকতেন নুরুন্নাহার (১৮)। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে নুরুন্নাহার তার বড় বোনের মেয়ে আশাকে নিয়ে নগরের জিন্দাবাজার যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন। এর পর থেকে তারা নিখোঁজ ছিলেন। নুরুন্নাহারের ফোনও বন্ধ পাওয়া যায়। বৃহস্পতিবার রাতে এ ঘটনায় আশার মা জেসমিন আক্তার শিউলি কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করেন।

গতকাল দুপুর ১টার দিকে একটি সিএনজি অটোরিকশাযোগে এসে নুরুন্নাহার বাসার ফটকে শিশু আশাকে রেখে চলে যান। এর পর থেকে তার কোনো সন্ধান মিলছে না। জেসমিন আক্তার শিউলি বলেন, ‘আমার বোন (নুরুন্নাহার) কেন আমার মেয়েকে নিয়ে এভাবে নিখোঁজ হলো তা আমার বোধগম্য হচ্ছে না। আমার মেয়েকে বাসার ফটকে নামিয়ে দিয়ে আবারও লাপাত্তা হওয়ার বিষয়টি রহস্য মনে হচ্ছে। নুরুন্নাহারের ফোন বেশির ভাগ সময় বন্ধ পাওয়া যাচ্ছে।’

এ বিষয়ে জানতে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদকে মুঠোফোনে একাধিকবার কল দিলেও রিসিভ করেননি।

সর্বশেষ খবর