বুধবার, ১১ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

সহিংসতা হলে আওয়ামী লীগ জবাব দিতে প্রস্তুত : কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অতীতের যে কোনো সময়ের চেয়ে বর্তমান শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ অনেক বেশি ঐক্যবদ্ধ ও শক্তিশালী। আমরা যে কোনো ধরনের ষড়যন্ত্র এবং আন্দোলনের নামে সহিংসতার জবাব দিতে প্রস্তুত। গতকাল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ১৯৭১ সালে পাকিস্তানি হানাদার বাহিনীর আত্মসমর্পণের মধ্য দিয়ে আমরা বিজয় অর্জন করি। কিন্তু যতক্ষণ পর্যন্ত পাকিস্তানের কারাগারে বন্দি বিজয়ের মহানায়ক শেখ মুজিব মুক্তি পাননি, ততক্ষণ এ বিজয় পূর্ণতা পায়নি। মহান নেতার অনুপস্থিতিতে বিজয় ছিল অসম্পূর্ণ। সেই অসম্পূর্ণ বিজয় পূর্ণতা পেয়েছিল ১০ জানুয়ারি, ১৯৭২ সালে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আজকের অঙ্গীকার বঙ্গবন্ধুর স্বপ্ন একটি আদর্শ রাষ্ট্র। সেই আদর্শ রাষ্ট্র আমাদের অঙ্গীকার, আমরা তা প্রতিষ্ঠা করব। তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়ক ধরে আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করব। আজ আমাদের শপথ- আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে ২০৪১ সালে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ তথা স্মার্ট বাংলাদেশ গড়ে তুলব।

সর্বশেষ খবর