রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

পাচারের আগে টুম্পাকে তিন দিন রাখা হয় খুলনায়

বাংলাদেশ প্রতিদিনের খবরের পর তরুণী খুনে তিনজন গ্রেফতার

সাখাওয়াত কাওসার

ঢাকা থেকে ভারতের গুজরাটে পাচার হওয়া টুম্পা নামের এক তরুণীকে খুনের ঘটনায় তিন বাংলাদেশিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। যশোর ও খুলনায় অভিযান চালিয়ে অভিযুক্ত আলী হোসেন, মো. আল আমিন ও কুলসুম বেগমকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা ঘটনায় সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার লে. কর্নেল মোসতাক আহমেদ জানান, ঢাকার ডেমরা এলাকায় বাবা-মায়ের সঙ্গে বাস করা ভিকটিম টুম্পাকে টিকটক সেলিব্রেটি বানানো, বিদেশে চাকরি দেওয়াসহ নানা প্রলোভনে লেংড়া রমজান এবং জুয়েল বিশ্বাসের সহযোগিতায় ঢাকা থেকে খুলনায় নেওয়া হয়। এরপর আল আমিন এবং কুলসুমের বাসায় ৩ দিন রেখে বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে পাচার করে। সেখানে নিয়ে একটি বাসায় আটকে রেখে টুম্পা নামে ভারতের এনআইডি ও আধার কার্ড তৈরি করে বিভিন্ন অনৈতিক কাজ করানো হতো। এ ঘটনার মূল পরিকল্পনাকারী নবাব এবং বৃষ্টি। এমনকি তাদের নির্দেশে আলী হোসেন খুন করে টুম্পাকে।

উল্লেখ্য, এই ঘটনা নিয়ে গত ২ ফেব্রুয়ারি ‘খুনের ভিডিও করায় খুন! ভারতে পাচার তরুণীর নির্মম পরিণতি, গুজরাটে তোলপাড়’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করে বাংলাদেশ প্রতিদিন। প্রতিবেদনে টুম্পার ছদ্মনাম শেলী আক্তার উল্লেখ করে বলা হয়, ভারতের গুজরাটে পাচার হওয়া বাংলাদেশি তরুণী নৃশংসভাবে খুনের শিকার হয়েছেন। ১৯ বছর বয়সী এই তরুণী সব শেষ বারুচের ‘এনজেল স্পা’ নামের একটি প্রতিষ্ঠানে কাজ করতেন।

সর্বশেষ খবর