সোমবার, ৮ মে, ২০২৩ ০০:০০ টা

প্রেমিকার পরিবারের পিটুনিতে যুবক নিহত খবরে বাবার মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা আদর্শ সদর উপজেলার মধ্যম মাঝিগাছা গ্রামে প্রেমিকার পরিবারের হাতে যুবক নিহত হওয়ার খবরে বাবার মৃত্যু হয়েছে। এরপর প্রেমিকার বাবা ও চাচাসহ স্বজনরা বাড়িতে তালা দিয়ে পালিয়ে গেছেন।

ভিকটিম পরিবারের সদস্য আলম জানান, তার বড় ভাই মাহিনের সঙ্গে প্রতিবেশী তন্বী আক্তারের এক বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। বৃহস্পতিবার রাতে মাহিনকে তন্বীর বাবা মোজাম্মেল ও চাচা জাহাঙ্গীর হোসেন বাড়িতে ডেকে নিয়ে বেদম মারধর করে বেঁধে রাখেন। এ ঘটনায় গুরুতর আহত মাহিনকে কুমিল্লা মেডিকেলে ভর্তি করা হয়।

গতকাল সকালে কিছুটা সুস্থতা বোধ করলে মাহিনকে ছাড়পত্র দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। পরে বেলা ১১টায় বাড়ির সামনে মাথা ঘুরে পড়ে যায় মাহিন। পরে আবারও কুমিল্লা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহিনকে মৃত ঘোষণা করেন। এদিকে ছেলের মৃত্যুর খবরে বাবা হিরণ মিয়া বাড়িতে অসুস্থ হয়ে পড়েন। বাড়ির লোকজন কুমিল্লা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। এলাকার সাবেক ইউপি সদস্য হাফিজ উদ্দিন জানান, বৃহস্পতিবার রাতে মাহিনকে ডেকে নিয়ে পিটিয়ে আহত করে তার প্রেমিকার বাবা মোজাম্মেল ও চাচা জাহাঙ্গীর।

এরপর থেকে ছেলেটি কুমিল্লা মেডিকেলে চিকিৎসাধীন ছিল। সকালে মৃত্যুর খবর শুনে হামলাকারীরা বাড়িতে তালা দিয়ে পালিয়ে গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হাসান বলেন, হামলার ঘটনায় নিহতের মৃতদেহ কুমিল্লা মেডিকেল মর্গে রয়েছে। ময়নাতদন্ত শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা হবে। দোষীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

সর্বশেষ খবর