১৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:১৯

শিল্প মন্ত্রণালয়ের অ্যাওয়ার্ড পেলো ‘হাতিল’

অনলাইন ডেস্ক

শিল্প মন্ত্রণালয়ের অ্যাওয়ার্ড পেলো ‘হাতিল’

ন্যাশনাল প্রোডাকটিভিটি এন্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ফার্নিচার ব্রান্ড হাতিল। ১৫ ফেব্রুয়ারি হোটেল প্যান প্যাসিফিক সোনারগাওতে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। শিল্প মন্ত্রণালয়ের উদ্যোগে ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গনাইজেশন (এনপিও) ন্যাশনাল প্রোডাকটিভিটি এন্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০১৯ এবং ইনস্টিটিউশনাল এপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড ২০১৯ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জাতীয় শিল্প ক্ষেত্রে উৎপাদনশীলতা ও পণ্যের গুণগত মান উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ফার্নিচার ক্যাটাগরিতে হাতিলকে এই অ্যাওয়ার্ড দেয়া হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এমপি এবং এফবিসিসিআই-এর শেখ ফজলে ফাহিম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিল্প মন্ত্রণালয়ের সচিব কে এম আলী আজম।

অ্যাওয়ার্ড পেয়ে হাতিলের চেয়ারম্যান সেলিম এইচ রহমান বলেন, হাতিল সবসময় তার প্রতিটি পণ্যের গুণগত মান বজায় রেখে পণ্য তৈরি করে।পাশাপাশি পরিবেশবান্ধব ও ক্রেতাদের ক্রয় ক্ষমতার কথা মাথায় রেখে তৈরি করা হয়। এই অ্যাওয়র্ড আমাদের কাজের অনু্প্রেরণা হয়ে থাকবে।’ 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর