শিরোনাম
প্রকাশ : ১৬ জুন, ২০২১ ২১:৪৩
প্রিন্ট করুন printer

দেশের অর্থনৈতিক অবস্থা ঘুরে গেছে : বাণিজ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, রংপুর

দেশের অর্থনৈতিক অবস্থা ঘুরে গেছে : বাণিজ্যমন্ত্রী
প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।
Google News

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলছেন, দেশের অর্থনৈতিক অবস্থা ঘুরে গেছে। মানুষ আর না খেয়ে থাকছে না। আমরা আজ পাকিস্তানের চেয়ে ৪৫ ভাগ এগিয়ে। রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে। কে কি বললো তা দেখা যাবে না।

বুধবার পীরগাছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠানের পুরস্কার ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যবে তিনি এসব কথা বলেন।

টিপু মুনশি বলেন, বঙ্গবন্ধুর আদর্শে একত্রিত হয়ে কাজ করতে হবে। উন্নত বাংলাদেশ গড়তে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফলে দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বাইরের দেশ থেকে পশু আমদানি বন্ধ রয়েছে। আমাদের উৎপাদিত পশু দেশের চাহিদা মেটাবে।

প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক উপজেলা পর্যায়ে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২১ এর আয়োজন করে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর। প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) সহযোগিতায় অনুুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফীন।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. সিরাজুল হক (অতিরিক্ত দায়িত্ব), উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. শামছুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন প্রকল্প থেকে খামারিদের মাঝে উপকরণ বিতরণ করা হয়। এর আগে, মন্ত্রী উপজেলার দেউতি স্কুল অ্যান্ড কলেজ হল রুমে কল্যাণী ইউনিয়ন পরিষদ নির্বাচন বিষয়ে দলীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। বিকেলে মন্ত্রী রংপুর নগরীর মাহগিঞ্জে প্রয়াত ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা মীর আনিসুল হক পেয়ারার কবর জিয়ারত করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর