২২ জুলাই, ২০২১ ১৭:৫৫

শেখ হাসিনার মহতী কাজকে কলঙ্কিত করার চেষ্টা করলে কাউকেই ছাড় নয়: মির্জা আজম

জামালপুর প্রতিনিধি

শেখ হাসিনার মহতী কাজকে কলঙ্কিত করার চেষ্টা করলে কাউকেই ছাড় নয়: মির্জা আজম

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যকালে মির্জা আজম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, 'করোনা সংকটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভ্যাকসিন ও চিকিৎসা সেবা নিশ্চিত করার পাশাপাশি লকডাউনে ক্ষতিগ্রস্ত এবং কর্মহীন নিম্ন আয়ের মানুষদের খাদ্য সহায়তা ও আর্থিক প্রণোদনা দিয়ে যাচ্ছেন। সরকারি এসব সহায়তা যোগ্য মানুষের কাছে সঠিকভাবে পৌছে দেওয়া আমাদের দায়িত্ব। আর এসব দায়িত্ব পালনকালে যারা দুর্নীতি করে শেখ হাসিনার মহতী কাজকে কলঙ্কিত করার চেষ্টা করবে, তাদের কাউকেই ছাড় দেয়া হবে না, দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।'

আজ বৃহস্পতিবার দুপুরে মেলান্দহ উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যকালে মির্জা আজম এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, করোনা আক্রান্ত হয়ে চিকিৎসা সেবা নেয়ার চাইতে, করোনা সংক্রমণ থেকে নিজেকে সুরক্ষিত রাখাটাই বুদ্ধিমানের কাজ। তাই করোনা সংক্রমণ ঠেকাতে লকডাউনে সরকারি বিধিনেষেধ মেনে সবাইকে ঘরে অবস্থান করতে হবে এবং এক্ষেত্রে প্রশাসন ও জনপ্রতিনিধিদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। 

মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যানর ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দিদার পাশা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জিন্নাহ প্রমুখ। 

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর