২৩ অক্টোবর, ২০২১ ১৬:১৪

'সমাজের সকল মানুষকে সাথে নিয়েই অগ্রসর হতে হবে'

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

'সমাজের সকল মানুষকে সাথে নিয়েই অগ্রসর হতে হবে'

পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক বলেছেন, প্রতিবন্ধী কিংবা সমাজের পিছিয়ে পড়া মানুষদের নিয়ে অগ্রসর হতে না পারলে সমৃদ্ধশালী দেশে পরিণত করার প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণ হবে না। প্রধানমন্ত্রীর লক্ষ্যে পৌঁছাতে হলে সমাজের সকল স্তরের মানুষকে সাথে নিয়েই আগাতে হবে। সকলে মিলে কাজ করলেই বাংলাদেশকে সমৃদ্ধশালী দেশে পরিণত করা সম্ভব হবে। 

শনিবার বরিশাল সার্কিট হাউজের সম্মেলন কক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা বরিশাল জেলা শাখার সভাপতি আলী হায়দারের সভাপতিত্বে এবং সমাজসেবা বিভাগের প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক আল মামুন তালুকদার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু এবং মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন। 

আলোচনা সভার প্রারম্ভে দৃষ্টিপ্রতিবন্ধীরা মনোঙ্গ সঙ্গীত পরিবেশ করেন। অনুষ্ঠানে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে সরকারিভাবে ২শ’ ডিজিটাল সাদাছড়ি এবং প্রতিমন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে তাদের পরিবারের সদস্যদের জন্য ২শ’ শাড়ি কাপড় বিতরণ করা হয়। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর