১১ ডিসেম্বর, ২০২২ ১৮:৫৫

'শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন, ততদিন দেশের মানুষ নিরাপদে থাকবে'

অনলাইন ডেস্ক

'শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন, ততদিন দেশের মানুষ নিরাপদে থাকবে'

সংগৃহীত ছবি

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন, ততদিন এদেশের মানুষ নিরাপদে থাকবে। এজন্য মুক্তিযুদ্ধের চেতনার সকলকে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে পঞ্চম বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

আজ জেলা শহরে মুক্তিযোদ্ধা সংসদ মাঠে মুক্তিযোদ্ধা সংসদ ও জেলা প্রশাসনের উদ্যোগে ১১ ডিসেম্বর মুন্সিগঞ্জ জেলা হানাদার মুক্ত দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফজিলাতুন নেসা ইন্দিরা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিয়ে দেশে-বিদেশে নানা ধরনের ষড়যন্ত্র হচ্ছে। দেশের উন্নয়নকে রুদ্ধ করতেই এই ষড়যন্ত্র হচ্ছে। ইতোপূর্বে বিএনপি রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে চলন্ত বাসে জলন্ত আগুনে জীবন্ত ও ঘুমন্ত নারী ও শিশুসহ বহু মানুষকে হত্যা করেছে। আগামী নির্বাচন সামনে রেখে তারা আবারও হত্য ও ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। এই বিএনপি-জামায়াত ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে হবে।

ইন্দিরা আরও বলেন, স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ উন্নীত হয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা স্বাধীনতার সুফল জনগণের ঘরে ঘরে পৌছে দিচ্ছেন।

পদ্মা সেতু নির্মিত হওয়ায় মুন্সীগঞ্জ জেলার বৃহৎ উন্নয়ন কাজের জোয়ার বইছে বলে উল্লেখ করে তিনি বলেন,  মেট্রোরেল, কর্ণফুলী ট্যানেল, মাথাপিছু আয়, ঘরে ঘরে  বিদ্যুৎসহ সার্বিক উন্নয়নের মাধ্যমেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের আগেই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠিত হবে। 

জেলা প্রশাসক কাজী নাহিদ রসুলের সভাপতিত্বে আলোচনা সভায় মুখ্য আলোচক হিসেবে উপস্থিত  ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ মহিউদ্দিন। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর