৩১ মার্চ, ২০২৪ ২২:০৪

সরকারের কর্মকর্তাদের দুর্নীতি গোমর একে একে বের হচ্ছে : সালাম

নিজস্ব প্রতিবেদক

সরকারের কর্মকর্তাদের দুর্নীতি গোমর একে একে বের হচ্ছে : সালাম

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, আওয়ামী সরকারের কর্মকর্তারা কি পরিমাণে দুর্নীতি করেছে, লুট করেছে তার গোমর এখন একে একে বের হচ্ছে। সরকার ক্ষমতায় থাকতেই এসব দুর্নীতির কথা প্রকাশ পাচ্ছে, আর পতন হওয়ার পর দেখা যাবে এরা কত লাখ কোটি টাকা লুট করেছে। 

রবিবার রাজধানীর বংশাল রওশন মহল কমিউনিটি সেন্টারের ৩০নং ওয়ার্ড বিএনপি আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। 

সালাম বলেন, আজকে আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের নেতারাও কোটি কোটি টাকার মালিক। কোথায় থেকে এলো এই টাকা? ক্ষমতাসীন দলের এমপি প্রকাশ্যে দুর্নীতি করে নির্বাচনী ব্যয়ভার উঠাবেন বললেও সরকার নিশ্চুপ। কারণ, দুর্নীতি করার জন্য সরকার দলীয় নেতাদের ফ্রী লাইসেন্স দেওয়া হয়েছে। জনগণের টাকা লুটকারীদের বিচার এই দেশেই হবে। 

৩৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে সিনিয়র সহ-সভাপতি আবু সাঈদের  সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন বংশাল থানা বিএনপির সাবেক সভাপতি তাইজুদ্দিন তাইজু, ৪৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি মিজানুর রহমান ভান্ডারী, ২৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাফেজ খোকন, ৩১নং ওয়ার্ড যুবদলের সভাপতি তাজুল ইসলাম তাজু, বংশাল থানা বিএনপি নেতা নজরুল ইসলাম নাসির, জাহাঙ্গীর, মোহাম্মদ লিটন, চান মিয়া, সাদ্দামসহ ৩৩নংওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর