২৩ এপ্রিল, ২০১৬ ১১:৩১

ককপিটে পাইলট-এয়ারহোস্টেসের রোমান্স!

অনলাইন ডেস্ক

ককপিটে পাইলট-এয়ারহোস্টেসের রোমান্স!

বিমানের পাইলটের রোমান্স যে কারো সঙ্গে হতে পারে। তাতে কোনো সমস্যা নেই। হতে পারে সেটা বিমানের এয়ারহোস্টেসের সঙ্গেও। তাই বলে বিমানের ককপিটেই এয়ারহোস্টেসের সঙ্গে পাইলটের রোমান্স! এমনই ঘটনা ঘটেছে ভারতের যাত্রী সংখ্যার দিক দিয়ে চতুর্থ বৃহত্তম এয়ারলাইন্স স্পাইসজেট'র আন্তর্জাতিক একটি ফ্লাইটে।

ঘটনাটি গত ফেব্রুয়ারির ২৮ তারিখে। স্পাইসজেটের কলকাতা-ব্যাংকক ফ্লাইটের বোয়িং ৭৩৭ বিমানে এ ঘটনা ঘটে। বিমানটির প্রধান পাইলট এক এয়ারহোস্টেসকে এর ককপিটের ভেতরে ঢাকেন এবং তাকে তার আসনে বসতে বলেন। এ সময় পাইলট তার সহকারী পাইলটকে ককপিট থেকে বেরও করে দেন। পাইলটের বিরুদ্ধে অভিযোগ, তিনি এয়ারহোস্টেস নিয়ে একান্তভাবে ককপিটের ভেতর অনেকক্ষণ ছিলেন অর্থাৎ ফ্লাইটের আসা-যাওয়ার উভয়পথেই দুজন ককপিটের ভেতরেই ছিলেন।

ককপিটের ভেতরে রোমান্সের ঘটনাটি অবশ্য প্রকাশ্যে আসতো না যদি না ওই পাইলট বিমানটির প্রধান এয়ারহোস্টেসের সঙ্গে দুর্ব্যবহার না করতেন। প্রধান এয়ারহোস্টেস ব্যাপারটি দেশটির বেসামরিক বিমান চলাচলবিষয়ক মহাঅধিদফতরকে জানান। পরে তা এয়ারলাইন্সটির চেয়ারম্যান অজয় সিংকে জানানো হয়।

এদিকে, ককপিটের ভেতরে রোমান্স করে আচরণবিধি লঙ্ঘন এবং কর্মস্থলে সহকর্মীকে যৌন হয়রানির অভিযোগে অভিযুক্ত হলেন ওই পাইলট। ফলশ্রুতিতে যা হবার তাই হলো। কর্তৃপক্ষ ওই পাইলটকে বরখাস্ত করে। খবর টাইমস নিউজ নেটওয়ার্কের

 


বিডি-প্রতিদিন/২৩ এপ্রিল ২০১৬/শরীফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর