১৩ আগস্ট, ২০১৬ ১৮:২৯

স্ত্রীকে 'শিক্ষা' দিতে এসকর্ট ওয়েবসাইটে ফোন নম্বর দিলেন স্বামী!

অনলাইন ডেস্ক

স্ত্রীকে 'শিক্ষা' দিতে এসকর্ট ওয়েবসাইটে ফোন নম্বর দিলেন স্বামী!

বিয়ের বয়স তিন। স্বামী-স্ত্রী দু’জনেই কর্মজীবী। কাজ করেন একটি সফটওয়্যার কোম্পানিতে। কিন্তু তাদের দাম্পত্য কলহ ছিল চরমে। অফিস থেকে ফেরার পর যতক্ষণ বাড়িতে থাকেন, প্রায় সারাক্ষণই ঝগড়া আর কথা কাটাকাটি। স্ত্রীকে শিক্ষা দিতে শেষমেষ অদ্ভুত এক পরিকল্পনা করেন স্বামী। 

একদিন হঠাৎ স্ত্রীর ফোনে অপরিচিত নম্বর থেকে কল আসতে শুরু করে। প্রত্যেকের একটাই কথা, “তোমার রেট কত?” কেউ বা আবার জিজ্ঞাসা করতেন, “আজ রাতে কি ফ্রি আছো?” প্রথম প্রথম ব্যাপারটাকে ঠিক গুরুত্ব দেননি ৩৩ বছর বয়সী ওই নারী। কিন্তু একসময় অসহ্য হয়ে ওঠেন তিনি। থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, কেউ তার ফোন নম্বর একটি জনপ্রিয় এসকর্ট সার্ভিসের ওয়েবসাইটে নথিভুক্ত করে দিয়েছে কল গার্ল হিসেবে। শুরু হয় তদন্ত। তদন্ত শেষে পুলিশের চক্ষু চড়কগাছ। ওই নারী অভিযোগ দায়ের করার সময় যে ঠিকানা দিয়েছিলেন, কম্পিউটারের আইপি (IP) অ্যাড্রেস অনুযায়ী ওই ঠিকানা থেকেই ফোন নম্বর দেওয়া হয়েছিল এসকর্ট সাইটে। এরপর দুয়ে দুয়ে চার করতে আর কোনো অসুবিধে হয়নি পুলিশের। এটা যে ওই নারীর স্বামীর কীর্তি তা বের করতেও বেশি সময় লাগেনি।

ভারতের পুনের সাস রোড এলাকায় ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, এমন কাণ্ডটি ঘটিয়েছেন ৩৫ বছর বয়সী এক সফটওয়্যার ইঞ্জিনিয়ার। জেরায় ওই ব্যক্তি স্বীকারও করেছেন। প্রতিদিনের ঝগড়ায় তিনি মানসিক অবসাদে ভুগতে শুরু করেছিলেন। এই অবসাদ থেকে মুক্তি পেতেই স্ত্রীর ফোন নম্বর এসকর্ট সার্ভিসের হাতে তুলে দিয়েছিলেন তিনি। অবশেষে ওই ব্যক্তিকে গ্রেফতার করে হিঞ্জেওয়ারি থানার পুলিশ। সূত্র: কলকাতানিউজ২৪।

 

বিডি-প্রতিদিন/ ১৩ আগস্ট, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর