শিরোনাম
প্রকাশ : ১২ জানুয়ারি, ২০২০ ১৩:৩১
আপডেট : ১২ জানুয়ারি, ২০২০ ১৩:৪৩

স্বামী দাঁত না মাজায় ডিভোর্সের আবেদন স্ত্রীর

অনলাইন ডেস্ক

স্বামী দাঁত না মাজায় ডিভোর্সের আবেদন স্ত্রীর

স্বামী গোসল করে না, শেভ করে না এবং জীবনযাপনও খুবই অপরিচ্ছন্ন। আদব কায়দা জানে না। তাই বিচ্ছেদের আবেদন জানিয়েছেন স্ত্রী। ভারতের বিহার রাজ্যের বৈশালী জেলার নয়াগ্রামে এ ঘটনা ঘটেছে। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া গতকাল শনিবার এ খবর প্রকাশ করেছে। বিচ্ছেদের আবেদনকারী নারীর নাম সোনি দেবী (২০)। 

সোনী দেবী বলছেন, এভাবে অনেক দিন চলেছে আর নয়। এই অপরিচ্ছন্ন ব্যক্তির সঙ্গে একই বিছানায় আর থাকতে চাই না। আমি বিচ্ছেদ চাই।

২০১৭ সালে মণীশ রামের (২৩) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সোনী দেবী। সোনী দেবীর অভিযোগ, শুরুতে শাশুড়ির ভয়ে মাঝে মাঝে গোসল করতেন। সকালে দাঁতও মাজতেন। কিন্তু, শাশুড়ি মারা যাওয়ার পর থেকে নিজের ব্যাপারে সে একেবারই গা ছাড়া দিয়েছে। টানা ৮-১০ দিন গোসল করেন না মণীশ। দাঁত মাজা একেবারেই ছেড়ে দিয়েছিলেন। সোনি দেবী মামলায় উল্লেখ করেছেন, ও আমার জীবন দুর্বিষহ করে দিয়েছে। আমাকে মুক্তি দিন।

সোনী দেবী মামলা করেন মহিলা কমিশনে। তার এ অদ্ভুত অভিযোগ অবাক কমিশন। তারা আরও দুমাস দুজনকে একসঙ্গে থাকার পরমার্শ দিয়েছে। পাশাপাশি মণীশকেও নিয়মিত গোসল ও ব্রাশ করার পরামর্শ দেয়া হয়েছে।

এই দম্পতির কোনো সন্তান নেই। মনীশ জানিয়েছেন, আমি আমার স্ত্রীর সঙ্গে থাকতে চাই। একই সঙ্গে, নিজের জীবনাভ্যাসে পরিবর্তন আনবেন বলেও প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

close