প্রকাশ : ১৭ ডিসেম্বর, ২০২০ ১৮:১৬
প্রিন্ট করুন printer

৬৭ লাখ টাকার জিনিস চুরি করল ৬ বছরের ছেলে, পাঠিয়েছিল বাবা-মা

অনলাইন ডেস্ক

৬৭ লাখ টাকার জিনিস চুরি করল ৬ বছরের ছেলে, পাঠিয়েছিল বাবা-মা

ছয় বছরের এক ছেলে চুরি করল ৬৭ লাখ টাকার জিনিস। ঘটনা অবাক করা হলেও একেবারে সত্যি। এই চুরির জন্য তার বাবা-মা তাকে রীতিমতো প্রশিক্ষণ দিয়েছিল। বাবা-মা’র দেখানো রাস্তা দিয়েই দোকান থেকে ১৮ ক্যারেটের সোনার ঘড়ি চুরি করে ওই খুদে।

জানা গেছে, ইলি ও মার্তা নামের ওই দম্পতি চুরির ঘটনার আগে ওই দোকানে যায় ও সেখানে গিয়ে ওই ঘড়ির ফটো তুলে আনে। এর ঠিক পাঁচ দিন পরে, ওই দম্পতি আবার তাদের ছয় বছরের ছেলেকে নিয়ে দোকানে যায় এবং সেই সুযোগে ৬ বছরের খুদে মূল্যবান ঘড়িটি চুরি করে নিয়ে যায়।

জানা গেছে, ওই দম্পতি ৬ বছরের ছেলের হাতে একটি নকল ঘড়ি দেয়। ছেলেটিও সুযোগ বুঝে আসল ঘড়ির জায়গায় নকল ঘড়ি রেখে আসলটি চুরি করে নেয়। যার জন্য প্রাথমিকভাবে স্টোরের কর্মীরা তাৎক্ষণিকভাবে চুরিটি ধরতে পারেনি। পরের দিন এক কর্মীর ঘড়িটি দেখে সন্দেহ হওয়ায়, পুলিশকে ডাকা হয়।

অন্যদিকে চুরির পরেই ওই দম্পতি ব্রিটেন ছেড়ে পালানোর চেষ্টা করে। তবে তাদের প্ল্যান সফল করার আগেই পুলিশ তাদের গ্রেফতার করতে সক্ষম হয়। ওই দম্পতি রোমানিয়ার বাসিন্দা।

জানা গেছে, ওই দম্পতি ২০২০ সালের ১৯ সেপ্টেম্বর তাদের ছেলেকে দিয়ে এই চুরির ঘটনা ঘটায়। এই অপরাধের জন্য আদালত খুদের বাবাকে ১৮ মাসের কারাদণ্ড ও তার মাকে ৮ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর