মঙ্গলবার, ৩০ মে, ২০২৩ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

ডিজিটাল ব্যাংকিং অ্যাপ ‘আস্থা’ ব্যবহারকারীদের বিনামূল্যে ওটিটি সাবস্ক্রিপশন প্রদানের জন্য হইচই টেকনোলজিস বাংলাদেশ লিমিটেডের সঙ্গে পার্টনারশিপ করেছে ব্র্যাক ব্যাংক লিমিটেড।


আমেরিকান ব্র্যান্ড whirlpoolএর সঙ্গে অফিশিয়াল যাত্রা শুরু করল বাংলাদেশের স্বনামধন্য ইলেকট্রনিকস প্রতিষ্ঠান ইলেকট্রো ইন্টারন্যাশনাল। সম্প্রতি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করা হয়।

 

চট্টগ্রাম অঞ্চলের বিজয়ী উপায় এজেন্টদের স্মার্ট টিভিসহ বিভিন্ন পুরস্কার হস্তান্তর করেন উপায়-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এটিএম তাহমিদুজ্জামান


কটলার ইম্প্যাক্ট ও নর্দান এডুকেশন গ্রুপের যৌথ আয়োজনে প্রথমবারের মতো বাংলাদেশে ‘মডার্ন মার্কেটিং কনক্লেভ-২০২৩’ আয়োজন করা হয়। প্রফেসর ফিলিপ কটলারের নামে বিশ্বের বিজনেস লিডারদের সম্মানিত করতে এবং তাদের অবদানকে আরও স্মরণীয় করতে সম্প্রতি কটলার অ্যাওয়ার্ড দেওয়া হয়। উক্ত অনুষ্ঠানে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ-এর এফএমসিজি বিভাগের সিইও সৈয়দ আলমগীরকে ‘Iconic Achiever of the Year’ ২০২৩-হিসেবে ‘কটলার অ্যাওয়ার্ড ২০২৩’ প্রদান করা হয়।

 

৫টি অ্যাবি অ্যাওয়ার্ড জিতল মাইন্ডশেয়ার বাংলাদেশ

গোয়া’র গ্র্যান্ড হায়াট হোটেলে উদযাপিত হলো গোয়াফেস্ট-এর ১৬তম আসর। আরও একটি মাইলফলক স্থাপন করে মাইন্ডশেয়ার বাংলাদেশ সেখানেও জিতে নিয়েছে ৫টি ঝকঝকে অ্যাবি অ্যাওয়ার্ড! দক্ষিণ এশিয়ার অনেকগুলো এজেন্সির সঙ্গে এই ফেস্টে অংশ নিয়ে ‘ইনোভেটিভ ইউজ অব ইনটেগ্রেটেড মিডিয়া’ ক্যাটাগরিতে অ্যাওয়ার্ডগুলো জিতে নিয়েছে মাইন্ডশেয়ার বাংলাদেশ। অ্যাওয়ার্ডগুলোর মধ্যে আছে ৩টি ব্রোঞ্জ, ১টি সিলভার এবং ১টি গোল্ড।

 

. ফিলিপ কটলারের বইয়ে বিকাশের দুটি কেস স্টাডি

বিশ্বখ্যাত মার্কেটিং গুরু ড. ফিলিপ কটলার-এর লেখা ‘এসেনশিয়ালস অব মডার্ন মার্কেটিং’ বইয়ের স্থানীয় সংস্করণে মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ-এর দুটি কেস স্টাডি প্রকাশ করা হয়েছে। মার্কেটিং পেশার জন্য অবশ্য-পাঠ্য এই বইয়ে “বিকাশ: বাংলাদেশ’স এমএফএস স্টোরি” ও “বিকাশ অ্যাপ, এ হাউজহোল্ড টুল” কেস স্টাডি দুটি মার্কেটিং অনুরাগীদের এই পেশার প্রতি আরও অনুপ্রাণিত করে তুলবে বলে মনে করেন লেখক-প্রকাশকরা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর