২৮ ফেব্রুয়ারি, ২০২১ ০৯:২২

সহিংসতার ভয়ে সরে দাঁড়ালেন নৌকার প্রার্থী

অনলাইন ডেস্ক

সহিংসতার ভয়ে সরে দাঁড়ালেন নৌকার প্রার্থী

শরীয়তপুর জেলার ডামুড্যা পৌরসভা নির্বাচনের স্থগিত দুই ভোটকেন্দ্রের ভোটগ্রহণ আজ রবিবার সকাল ৮টয় শুরু হয়েছে। তবে এর আগেই নির্বাচন থেকে সরে গেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র পদপ্রার্থী মাস্টার কামাল উদ্দিন আহমেদ। গতকাল শনিবার সন্ধ্যায় নিজ বাসায় সংবাদ সম্মেলন করে পৌরবাসীকে শান্তিপূর্ণ সহাবস্থানে রাখার প্রত্যাশায় তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।  

এ সময় তিনি বলেন, ‘রক্ত দিয়ে হেঁটে গিয়ে আমি মেয়রের চেয়ারে বসতে চাই না। আমি বিভিন্ন মাধ্যম থেকে জানতে পেরেছি, জামায়াত-বিএনপির সঙ্গে আমাদের সংগঠনের কিছু নেতা ওই দুটি স্থগিত কেন্দ্রে নির্বাচনের দিন বড় ধরনের সহিংসতা ঘটাতে পারে। তাই নির্বাচনে যাতে সহিংসতা না হয় সে জন্য আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।’ কেন্দ্রীয় নেতা ও জেলা সভাপতি এবং সাধারণ সম্পাদকদের সঙ্গে কথা বলে তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান।

সংবাদ সম্মেলনে কামাল উদ্দিন অভিযোগ করেন, ‘দলের নেতারা আমাকে কোনোভাবেই সহযোগিতা করেননি। দলের উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ূন কবির বাচ্চু ছৈয়াল ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু শিকদার আমার পক্ষে কাজ করেন না। তারা প্রকাশ্যে বা গোপনে নির্বাচনে আমার মনোনয়নের বিরোধিতা করেছেন। নির্বাচনী কার্যক্রমের জন্য নিয়মিত খরচ নিলেও তারা আমার পক্ষে কাজ করতেন না।’

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর