শিরোনাম
প্রকাশ : ৩০ মার্চ, ২০২১ ১৫:৫১
আপডেট : ৩০ মার্চ, ২০২১ ১৫:৫৬
প্রিন্ট করুন printer

ঝালকাঠিতে মেয়র প্রার্থীর প্রচার মাইক ছিনিয়ে নেওয়ার অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠিতে মেয়র প্রার্থীর প্রচার মাইক ছিনিয়ে নেওয়ার অভিযোগ

ঝালকাঠিতে ১১ এপ্রিল ষষ্ঠ ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে পৌরসভা নির্বাচন। এরই মধ্যে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী লিয়াকত আলী তালুকদারের প্রচার-প্রচারণা চললেও মাঠে নামতে পারছেন না স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র আফজাল হোসেন রানা। বিভিন্ন সময়ে স্বতন্ত্র প্রার্থীর প্রচার মাইক ছিনিয়ে নেওয়া ও তার কর্মীদের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে।

আফজাল হোসেন বলেন, আমি নৌকা প্রতীকের জন্য আবেদন করেছিলাম। কিন্তু অদৃশ্য কারণবশত তা পাইনি। এখন আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। কিন্তু প্রতিপক্ষরা আমার কোনো কর্মী-সমর্থকদের মাঠে নামতে দিচ্ছে না। আমার দুটি প্রচার মাইক ছিনিয়ে নিয়ে গেছে এবং কর্মী-সমর্থকদের মারধর করেছে।

তিনি আরও বলেন, যেকোনো সময় আমার ওপর হামলা করতে পারে। আমি আমার নিরাপত্তা চেয়ে পুলিশ সুপার ও রিটার্নিং কর্মকার্তার কাছে আবেদন করলেও তারা কোনো ব্যবস্থা গ্রহণ করেননি।

এ বিষয়ে রিটার্নিং কর্মকার্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফুল ইসলাম বলেন, আমাকে মোবাইল ফোনে প্রচার মাইক আটকের কথা জানানো হলে আমি সেখানে মোবাইল কোর্ট পাঠাই। কিন্তু ততক্ষণে যারা আটক করেছে, তারা পালিয়ে যায়। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর