শিরোনাম
১৮ ডিসেম্বর, ২০১৮ ১৫:০২
বরিশাল-৫

পুলিশের আচরণে ক্ষোভ বিএনপির, নির্বাচিত হওয়ার প্রত্যাশা আওয়ামী লীগ প্রার্থীর

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

পুলিশের আচরণে ক্ষোভ বিএনপির, নির্বাচিত হওয়ার প্রত্যাশা আওয়ামী লীগ প্রার্থীর

নির্বাচনী প্রচারণায় বিএনপি প্রার্থী মজিবর রহমান সরোয়ারের সহধর্মীনি নাসিমা সরোয়ার

বরিশাল সদর (বরিশাল-৫) আসনের বিএনপি প্রার্থী মজিবর রহমান সরোয়ার জরুরি দলীয় কাজে ঢাকায়। কিন্তু তাই বলে তার প্রচারণা তো থেমে থাকবে না। প্রার্থীর অনুপস্থিতিতে ধানের শীষের প্রচারণায় নেমে পড়েছেন তার সহধর্মীনি নাসিমা সরোয়ার। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নগরীর বিএম কলেজ এলাকায় গণসংযোগকালে অবরুদ্ধ গণতন্ত্র ও বেগম জিয়ার মুক্তি এবং বরিশালের উন্নয়নের জন্য ধানের শীষে ভোট প্রার্থনা করেন নাসিমা সরোয়ার। 

এ সময় গণমাধ্যমকে নাসিমা সরোয়ার বলেন, বিএনপি প্রার্থী মজিবর রহমান সরোয়ারে বাড়ির চারপাশে পুলিশ অহেতুক নেতাকর্মীদের হয়রানি করছে, প্রচার-প্রচারণায় বাধা দিচ্ছে। এই পুলিশ জনগণের পুলিশের মতো আচরণ করছে না। এই পুলিশ বাংলাদেশ পুলিশ নয়, পুলিশ লীগের মতো আচরণ করছে অভিযোগ করেন নাসিমা সরোয়ার। বরিশালের জনগণ ধানের শীষ ভালোবাসে বলেই তারা তাদের ভোট রক্ষা করে ধানের শীষে ভোট দেবেন বলে প্রত্যাশা করেন তিনি। 

লিফলেট বিতরণ করছেন আওয়ামী লীগের প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম

এদিকে বেলা ১২ নগরীর নবগ্রাম রোড এলাকায় গণসংযোগসহ লিফলেট বিতরণ করেন সদর (বরিশাল-৫) আসনে আওয়ামী লীগের প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম। এ সময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চান তিনি। 

গণসংযোগকালে নৌকার প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম গণমাধ্যমকে বলেন, বরিশালের জনগণ মজিবর রহমান সরোয়ার ৪ বার এমপি নির্বাচিত করলেও তিনি বরিশালের উন্নয়ন করতে পারেননি। জনগণ বরিশাল সদর আসনের উন্নয়নের জন্য নতুন মুখ দেখতে চায়। নৌকা প্রতীকে ভোট দিলে বরিশালের কাঙ্ক্ষিত উন্নয়ন হবে বলে জনগণের মধ্যে আস্থার সৃষ্টি হয়েছে। 

সুষ্ঠু ভোট হবে প্রত্যাশা করে কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম দলে দলে কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য জনগনের প্রতি আহ্বান জানান।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর