শিরোনাম
১৯ ডিসেম্বর, ২০১৮ ১৮:১৭

মানুষ এই সরকার থেকে পরিত্রাণ চায়: ফখরুল

অনলাইন ডেস্ক

মানুষ এই সরকার থেকে পরিত্রাণ চায়: ফখরুল

সংগৃহীত ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকারকে আর মানুষ চায় না। তারা দেশ ও গণতন্ত্রকে ধ্বংস করে দিচ্ছে। অসংখ্য মানুষ গুম হয়েছে, দেশে আজ হাহাকার! কারো মা-বাবা, ভাই-বোনকে কেড়ে নিয়েছে। মনিরুল হক চৌধুরী, আব্দুল গফুর ভূঁইয়া, মোবাশ্বের হোসেনের কী অপরাধ? আজ তারা জেলে। মানুষ এই জালিম সরকার থেকে পরিত্রাণ চায়।

বুধবার বিকেল সাড়ে ৪টায় কুমিল্লা-১০ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী কারান্তরীণ মনিরুল হক চৌধুরীর সমর্থনে সুয়াগাজী ফুলতলী মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল আরো বলেন, আমরা সবাই এক হয়েছি, যারা মুক্তিযুদ্ধ করেছি। আমরা সবাই আওয়ামী লীগ সরকারকে সরিয়ে দেব। যতই ভয় দেখাক না কেন, কোনো কাজ হবে না। ধানের শীষ জয়ী করতে না পারলে আমরা কেউ বের হতে পারব না, গণতন্ত্রের মাতা মুক্ত হবে না। সাহস করে দাঁড়াতে হবে। কেন আমরা ভয় করব? মুক্তিযুদ্ধে আমরা পাকিস্তানিদের পরাজিত করেছি। ৩০ ডিসেম্বর পর্যন্ত মানুষের কাছে যাবেন, ভোট চাইবেন।

খালেদা জিয়ার পক্ষ থেকে ধানের শীষে একটি ভোট ‘ভিক্ষা’ চেয়ে মির্জা ফখরুল বলেন, জনগণ যদি জেগে ওঠে, আল্লাহ ছাড়া পৃথিবীর কোনো শক্তি নাই রক্ষা করবে।

জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খান, কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু, কুমিল্লা-১০ আসনে বিএনপি মনোনীত প্রার্থী মনিরুল হক চৌধুরীর মেয়ে সায়মা চৌধুরী, নির্বাহী কমিটির সদস্য মোস্তফা খান সফরী, মো. সালাহ্উদ্দিন ভুইয়া শিশির ও বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার প্রমুখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর