Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ এপ্রিল, ২০১৯ ২৩:৫২

দেশে ফিরেছেন জিএম কাদের, বিমানবন্দরে নেতাকর্মীদের শোডাউন

নিজস্ব প্রতিবেদক

দেশে ফিরেছেন জিএম কাদের, বিমানবন্দরে নেতাকর্মীদের শোডাউন
সংগৃহীত ছবি

চেকআপ শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। শুক্রবার রাত ১০টায় তিনি দেশে ফিরলে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পার্টির বিপুলসংখ্যক নেতাকর্মী জিএম কাদেরকে অভ্যর্থনা জানান। 

৬ দিন সিঙ্গাপুরে থেকে জিএম কাদের দেশে আসলে বিপুলসংখ্যক নেতাকর্মী বিমানবন্দরে উপস্থিত হলে উপস্থিত নেতিকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। এসময় পার্টির যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয়, মোস্তাকুর রহমান মোস্তাক, দফতর সম্পাদক  উপস্থিত ছিলেন। 

গত ২৩ মার্চ সহোদর জিএম কাদেরকে পার্টির কো-চেয়ারম্যান ও বিরোধী দলের উপ-নেতা থেকে সরিয়ে দেন এইচএম এরশাদ। দুই সপ্তাহ না পেরুতেই ৪ এপ্রিল পুনরায় কো-চেয়ারম্যান পদে জিএম কাদেরকে পুনর্বহাল করেন এরশাদ। পরের দিন পার্টির ভবিষ্যৎ চেয়ারম্যান হিসেবেও জিএম কাদেরের নাম ঘোষণা করেন এরশাদ। 

তারপর থেকেই পার্টির তৃণমূল নেতারা এরশাদের বাসভবন পাহারা দিতে থাকেন, যাতে করে কেউ এরশাদের সর্বশেষ ঘোষণা পরিবর্তন করাতে না পারেন। 

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল জিএম কাদের তার শরীর চেকআপ করাতে সিঙ্গাপুর গেলে সেখানে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকেও দেখতে যান তিনি। 

বিডি প্রতিদিন/১৯ এপ্রিল ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য