Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ মে, ২০১৯ ১৩:৩৮
আপডেট : ২১ মে, ২০১৯ ১৪:২৯

বগুড়া-৬ আসনের উপনির্বাচন বর্জনের ঘোষণা বাম গণতান্ত্রিক জোটের

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া-৬ আসনের উপনির্বাচন বর্জনের ঘোষণা বাম গণতান্ত্রিক জোটের

আগামী ২৪ জুন অনুষ্ঠিতব্য বগুড়া সদর আসনের উপনির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছে বাম গণতান্ত্রিক জোট।

মঙ্গলবার বগুড়া প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নির্বাচন বর্জনের ঘোষণা দেন জোটের বগুড়া জেলা শাখার সমন্বয়ক কমরেড আব্দুর রশিদ। 

এ সময় তিনি বলেন, শাসক শ্রেণি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইতিহাস বিকৃতির এক অনন্য নজির স্থাপন করেছে। ভোট কারচুপি, জালিয়াতি, ইঞ্জিনিয়ারিং, মিডিয়া ক্যু ইত্যাদি সকল বিষয়কে ছাপিয়ে এটি ছিল ভোটের আগের রাতে ভোটের বাক্স ভরে রাখার এক অনন্য নতুন কীর্তি, যা ছিল দুর্বৃত্তায়িত রাজনীতির এক দানবীয় রূপ !

তিনি আরও বলেন, ওই নির্বাচনের দগদগে ঘা এখনও শুকায়নি । জনগণের ভোটের অধিকার পুনঃ প্রতিষ্ঠা ও দল নিরপেক্ষ তদারকি সরকারের অধীনে অবাধ, নিরপেক্ষ নির্বাচনসহ নির্বাচনী ব্যবস্থার আমুল সংষ্কারের দাবি পূরণ না হওয়ায় এই সরকারের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করা অর্থহীন। কাজেই আমরা এই নির্বাচন বর্জনের ঘোষণা দিচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জোটের কেন্দ্রীয় নেতা সিপিবির কেন্দ্রীয় সহকারী সম্পাদক সাজ্জাদ জহীর চন্দন, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির কেন্দ্রীয় সদস্য লিয়াকত আলী, সিপিবি বগুড়া শাখার সভাপতি জিন্নাতুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ফরিদ, বাসদ সমন্বয়ক অ্যাডভোকেট সাইফুল ইসলাম পল্টু, সদস্য সচিব সাইফুজ্জামান টুটুল, আমিনুল ইসলামসহ একাদশ সংসদ নির্বাচনে বগুড়ার ৭টি সংসদীয় আসনের প্রার্থীরা।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য