Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:৪৩
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৫৬

মসজিদের কাজ বন্ধ করায় ছাত্রলীগ নেতাকে শোকজ

পঞ্চগড় প্রতিনিধি:

মসজিদের কাজ বন্ধ করায় ছাত্রলীগ নেতাকে শোকজ
কাজী মাসফিকুর রহমান সাকিব

চাঁদা না পেয়ে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় মডেল মসজিদ নির্মাণ কাজ বন্ধ করার ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাজী মাসফিকুর রহমান সাকিবকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে জেলা ছাত্রলীগ।

শুক্রবার রাতে পঞ্চগড় জেলা ছাত্রলীগের সভাপতি আক্তারুজ্জামান আকতার ও সাধারণ সম্পাদক মারুফ রায়হান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই শোকজের বিষয়টি জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা গত ১৯  সেপ্টেম্বর গণমাধ্যমে তেঁতুলিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাজী মাসফিকুর রহমান সাকিবের নামে বেশ কিছু অভিযোগ প্রকাশিত হয়েছে। যা সংগঠনের শৃঙ্খলা ও ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে। তার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না মর্মে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে তাকে সরাসরি দলীয় কার্যালয়ে উপস্থিত হয়ে সভাপতি ও সম্পাদকের কাছে কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হয়েছে। 

উল্লেখ্য, এর আগে ১৯ ও ২০ সেপ্টেম্বর তেঁতুলিয়া উপজেলায় চাঁদা না পেয়ে মডেল মসজিদ নির্মাণ কাজ বন্ধ করা এবং ঠিকাদারসহ ঠিকাদারি প্রতিষ্ঠানের লোকজনকে মারধর ও ভাঙচুর চালানোর অভিযোগ ওঠে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাজী মাসফিকুর রহমান সাকিবের বিরুদ্ধে। পরে ২০ সেপ্টেম্বর বিকেল থেকে পুলিশি পাহারায় পুনরায় ওই মডেল মসজিদের নির্মাণ কাজ শুরু হয়।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য