১৫ অক্টোবর, ২০১৯ ২০:২১

এনজিওকর্মী পরিচয়ে লুকিয়ে ছিল আবরার হত্যার আসামি নাজমুস

দিনাজপুর প্রতিনিধি:

এনজিওকর্মী পরিচয়ে লুকিয়ে ছিল আবরার হত্যার আসামি নাজমুস

দিনাজপুরের বিরামপুর সীমান্ত এলাকা থেকে আবরার হত্যার আসামি নাজমুস সাদাতকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।আলোচিত এই হত্যা মামলার আসামি নাজমুস সাদাত ওই এলাকায় এনজিওকর্মী পরিচয়ে সেখানে বসবাস করছিলো। ওই এনজিও অফিসের কাম বাড়িতে সে অবস্থান করছিল। 

আজ মঙ্গলবার ভোর রাতে বিরামপুর উপজেলার কাটলা বাজার থেকে বিরামপুর থানা পুলিশের সহায়তায় তাকে আটক করা হয়। পরে তাকে ঢাকা থেকে আসা ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ ঢাকা গোয়েন্দা কার্যালয়ে নিয়ে যায়।

আটক নাজমুস সাদাত জয়পুরহাট কালাই উপজেলার উত্তর পাড়া গ্রামের হাফিজুর রহমানে ছেলে। সে বুয়েট যন্ত্রকৌশল বিভাগের ১৭তম ব্যাচের শিক্ষার্থী এবং আবরারের হত্যার পর থেকে পলাতক ছিল। 

বিরামপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করেন।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, বিরামপুর পুলিশের সহায়তায় ডিএমপির ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর কাটলা বাজারের রফিকুল ইসলামের পরিচালিত একটি এনজিওতে অভিযান চালায়। পরে সেখান থেকে নাজমুস সাদাতকে গ্রেফতার করে ঢাকায় নেয়া হয়। গত কয়েকদিন আগে তার কোন আত্মীয় নাজমুস সাদাতকে রেখে যান। সে হত্যা মামলার আসামি এটা এলাকার কেউ জানত না।

স্থানীয় কাটলা ইউপি চেয়ারম্যান নাজির হোসেন সাংবাদিকদের জানান, আলোচিত হত্যা মামলার আসামি নাজমুস সাদাত ভারতে পালানোর উদ্দেশে লুকিয়ে ছিল। সে একজন হত্যা মামলার আসামি এ বিষয়ে আমরা জানতাম না।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর