১৮ অক্টোবর, ২০১৯ ১৬:৫৮

আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য রেজাউল করিম তালুকদার আর নেই

মাদারীপুর প্রতিনিধি:

আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য রেজাউল করিম তালুকদার আর নেই

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, শিবচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রেজাউল করিম তালুকদার আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইল্লাহি রাজিউন)। 

মৃতকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। শুক্রবার ভোর ৫টায় ঢাকাস্থ ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।  

আগামীকাল শনিবার বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে রবিবার (২০ অক্টোবর) বেলা ১১ টায় শিবচর হাতির বাগান মাঠ প্রাঙ্গণে তার দ্বিতীয় নামাজে জানাজা শেষে দ্বিতীয়াখন্ড ইউনিয়নে মরহুমের নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। 

রেজাউল করিম তালুকদার শিবচর উপজেলার দ্বিতীয়াখন্ড ইউনিয়ন পরিষদের পাঁচবার নির্বাচিত চেয়ারম্যান ও শিবচর উপজেলা পরিষদের দুইবার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। মৃতকালে তিনি স্ত্রী, ২ ছেলে, একমেয়ে, নাতী-নাতনীসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।

আলহাজ্ব রেজাউল করিম তালুকদারের মৃত্যুতে জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি শোক বার্তা প্রেরণ করেছেন। শোক বার্তায় চীফ হুইপ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমেবদান জানান। 

এছাড়া বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্লা, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী ও সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ-দে, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দিন খান, শিবচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আঃ লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. সেলিম প্রমুখ শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রদান করেন। শিবচর উপজেলা আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও  মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠন তার আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর