শিরোনাম
প্রকাশ : ৮ ডিসেম্বর, ২০১৯ ০৮:২২
আপডেট : ৮ ডিসেম্বর, ২০১৯ ০৯:৩২

আওয়ামী লীগের সম্মেলনে ৫০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সম্মেলনে ৫০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা
সংগৃহীত ছবি

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন আগামী ২০ ও ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। সম্মেলনে সারাদেশ থেকে আসা ৫০ হাজার নেতাকর্মীর জন্য খাবারের ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন দলটির সম্মেলন প্রস্তুতির খাদ্য উপ-কমিটির আহ্বায়ক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

শনিবার (০৭ ডিসেম্বর) সন্ধ্যায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সম্মেলন উপলক্ষে গঠিত খাদ্য উপ-কমিটির সভায় মায়া এ কথা বলেন। 

মোফাজ্জল হোসেন চৌধুরী আরো বলেন, আওয়াম লীগের ২১তম জাতীয় সম্মেলন ব্যাপক জাঁকজমকভাবে অনুষ্ঠিত হবে। ত্রিবার্ষিক এ সম্মেলনে সারাদেশ থেকে আসা কাউন্সিলর, ডেলিগেটসহ ৫০ হাজার নেতাকর্মীর জন্য খাবারের ব্যবস্থা করা হবে।

সভায় খাদ্য উপ-কমিটির সদস্য সচিব ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম, বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাদেক খান এমপি, দক্ষিণের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ বক্তব্য রাখেন।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

close