শিরোনাম
প্রকাশ : ৬ এপ্রিল, ২০২০ ২৩:১৪
আপডেট : ৬ এপ্রিল, ২০২০ ২৩:২৬

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দুই কোটি টাকা অনুদান রূপায়ণ গ্রুপের

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দুই কোটি টাকা অনুদান রূপায়ণ গ্রুপের
প্রধানমন্ত্রীর কার্যালয়ে তাঁর ত্রাণ তহবিলে গতকাল ২ কোটি টাকার অনুদান চেক তুলে দেন রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান ও দেশ রূপান্তর পত্রিকার প্রকাশক মাহির আলী খাঁন রাতুল। প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস চেকটি গ্রহণ করেন। পাশে রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খাঁন রতন।

করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রীর কল্যাণ ও ত্রাণ তহবিলে দুই কোটি টাকার আর্থিক অনুদান দিয়েছে রূপায়ণ গ্রুপ। রবিবার বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ অনুদানের চেক তুলে দেওয়া হয়। 

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের কাছে অনুদানের চেক তুলে দেন রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খাঁন রতন এবং রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান ও দেশ রূপান্তর পত্রিকার প্রকাশক এবং এশিয়ান টিভির পরিচালক মাহির আলী খাঁন রাতুল।

এ সময় প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের কক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভিডিও কনফারেন্সে রূপায়ণ গ্রুপের পক্ষ থেকে কথা বলেন মাহির আলী খাঁন রাতুল। 

রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান এল এ মুকুল পূর্বেও দেশের ক্রান্তিলগ্নে মানুষের জন্য কাজ করেছেন। বর্তমানে এবং ভবিষ্যতেও দেশের যে কোন প্রয়োজনে কাজ করতে তিনি প্রতিজ্ঞাবদ্ধ, তাঁর এমন বার্তা ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে দেন মাহির আলী খাঁন রাতুল। 

এ সময় প্রধানমন্ত্রীর কার্যালয়ে রূপায়ণ গ্রুপের কর্মকর্তারা ছাড়াও বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য