শিরোনাম
প্রকাশ : ৩০ জুন, ২০২০ ২১:৪২

বিএনপিকে ভয় দেখাবেন না: রিজভী

নিজস্ব প্রতিবেদক

বিএনপিকে ভয় দেখাবেন না: রিজভী
ফাইল ছবি

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ সরকারের উদ্দেশ্যে বলেছেন, বিএনপিকে আর ভয় দেখাবেন না। ভয় দেখিয়ে অন্যায়ের প্রতিবাদ থেকে বিরত রাখা যাবে না। কাজেই আর ভয় দেখিয়ে লাভ হবে না। মানুষ এখন জেগে উঠেছে। 

আজ দুপুরে বিদ্যুৎ-জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি সংক্রান্ত সংসদে উত্থাপিত বিলের প্রতিবাদে এক মানববন্ধনে তিনি একথা বলেন।

ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মুন্সি বজলুল বাসিত আনজুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এজিএম শামসুল হকের পরিচালনায় নতুন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলিম নকি, দফতর সম্পাদক এবিএমএ রাজ্জাক প্রমুখ বক্তব্য রাখেন।

রিজভী আহমেদ সরকারের উদ্দেশ্যে বলেন, আর কত ভয় দেখাবেন। আর কত বিরোধী দল, বিরোধী মতের ওপর নির্যাতন করে মত প্রকাশের স্বাধীনতাকে  কেড়ে নিয়ে হুমকি দিবেন? আর কতদিন? আর পারবেননা। দিন শেষ হয়ে যাচ্ছে। জনগণ রুখে দাঁড়িয়েছে, জনগণ রখে দাঁড়াবে। আমরা আমাদের কর্তব্য-কর্ম থেকে বিচ্যুত হবো না।

প্রধান অতিথি হিসেবে বক্তব্যের আগ মুহূর্তে এলাকায় দায়িত্বরত পুলিশ কর্মকর্তারা এসে অনুমতি ছাড়া মানববন্ধন কেন করা হচ্ছে জানতে চান এবং বাধার সৃষ্টি করেন। তার মধ্যেই তিনি সংক্ষিপ্ত বক্তব্য শেষ করেন। রিজভী আহমেদ অভিযোগ করে বলেন, আমাদের ওপর জুলুম নির্যাতন অব্যাহত রয়েছে। ত্রাণ দিতে গেছি, ত্রাণ  কেড়ে নিয়েছে। অথচ সারাদেশে আজ এই ভয়ঙ্কর দুর্ভিক্ষের ছায়া যখন নেমে এসেছে- এর মধ্যেই চলছে এই পরিস্থিতি।

তিনি বলেন, অন্যায়ের বিরুদ্ধে কথা বলা যাবে না, প্রতিবাদ করা যাবে না এমন কর্তৃত্ববাদী সরকারের বিরুদ্ধে আমরা আমাদের লড়াই চালিয়ে যাচ্ছি। আমাদের উপর ১৪ বছর ধরেই এই ধরনের আঘাত আসছে। বছরের পর বছর জেল খেটেছি। তারপরও আমাদের কণ্ঠ স্তব্ধ করতে পারেনি।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর