২৮ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১০

জাপানের সেই নারী সংসার করতে চান ইমরান শরীফের সঙ্গে

অনলাইন ডেস্ক

জাপানের সেই নারী সংসার করতে চান ইমরান শরীফের সঙ্গে

দুই শিশুর সুন্দর ভবিষ্যতের কথা ভেবে বাংলাদেশি নাগরিক ইমরান শরীফের সঙ্গে আবারও সংসার করার ইচ্ছা পোষণ করেছেন সেই জাপানি চিকিৎসক নাকানো এরিকো। একই সঙ্গে সব ঝামেলা মিটিয়ে ইমরান শরীফসহ দুই সন্তানকে নিয়ে জাপানে ফিরে যেতে চান তিনি।

আজ মঙ্গলবার জাপানি নারীর আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মদ শিশির মনির এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ইতোমধ্যে ইমরান শরীফের আইনজীবী ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদের মাধ্যমে জাপানি নারীর পক্ষে আমরা এই প্রস্তাব দিয়েছি। মূলত দুই শিশুর সুন্দর ভবিষ্যৎ ও কল্যাণের কথা চিন্তা করে এরিকো এই প্রস্তাব দেন। নতুন এই প্রস্তাব আমরা আদালতের কাছে তুলে ধরব।

প্রসঙ্গত, এর আগে গত ১৬ সেপ্টেম্বর জাপানি শিশুদের নিয়ে বাবা-মাকে সমঝোতার বিষয়ে উভয়পক্ষের আইনজীবীদের দায়িত্ব দিয়েছিলেন হাইকোর্ট। এক্ষেত্রে জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদকে মুরুব্বির ভূমিকা পালন করতে বলেছিলেন।

সেই দিন আদালত বলেছিলেন, শিশুদের নিয়ে সুন্দর সমাধান হলে তাদের ভবিষ্যতও ভালো হয়, দেশের ভাবমূর্তিও উজ্জ্বল হয়। এতে দেশ-বিদেশ সবার জন্য ভালো হবে। ২৮ সেপ্টেম্বর পর্যন্ত এই মামলা মুলতবি করেছিলেন আদালত। এ সময়ে পর্যায়ক্রমে গুলশানের বাসায় একদিন করে মা ও একদিন করে বাবা শিশুদের সঙ্গে থাকার কথা বলা হয়।

বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ ওইদিন এ আদেশ দেন।

আদালতে শিশুদের বাবার পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ, অ্যাডভোকেট ফাওজিয়া করিম ফিরোজ ও ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান খান। শিশুদের মায়ের পক্ষে ছিলেন অ্যাডভোকেট মোহাম্মদ শিশির মনির।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর