৭ নভেম্বর, ২০২১ ১৬:২৮

বসুন্ধরা এমডিকে হত্যার চেষ্টা, প্রতিবাদে রংপুরে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, রংপুর

বসুন্ধরা এমডিকে হত্যার চেষ্টা, প্রতিবাদে রংপুরে মানববন্ধন

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে একাধিকবার হত্যাচেষ্টার প্রতিবাদে রংপুরে ব্যবসায়ী ও সাধারণ জনগণ মানববন্ধন করেছেন। রবিবার দুপুরে রংপুর প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে এক হাজারের বেশি মানুষ অংশগ্রহণ করে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। এ সময় হত্যাচেষ্টায় জড়িত হুইপ সামশুল হক চৌধুরী ও তার ছেলে শারুন চৌধুরীকে গ্রেফতারের দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবাহান আনভীরকে হত্যার প্রচেষ্টার সাথে যারা জড়িত তাদের দ্রুত আ্ইনের আওতায়  এনে কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে। বসুন্ধরা গ্রুপ নিয়ে যারা ষড়যন্ত্র করছে তারা সমাজের দুষ্ট ক্ষত। তাদের মুখোশ উন্মোচন করে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে। তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

এসময় বক্তব্য দেন মহানগর দোকান মালিক সমিতর নেতা আবুল হাসান চঞ্চল, ঠিকাদার সমিতির নেতা সৈয়দ গাফফারুল ইসলাম অতুল, নির্মাণ খাতের বিশিষ্ট ব্যবসায়ী তাহেরুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক হারুন উর রশিদ স্বাধীনসহ স্থানীয় ব্যবসায়ী নেতা ও গণমান্য ব্যক্তিরা। দেশের শীর্ষস্থানীয় শিল্প উদ্যোক্তা সায়েম সোবহান আনভীরকে হত্যার চেষ্টা দেশবাসী কোনোভাবেই মেনে নিবে না। হত্যার নির্দেশদাতা হুইপ সামশুল হক চৌধুরী ও তার ছেলে শারুন চৌধুরীকে গ্রেপ্তারের দাবি জানান বক্তারা।


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর