৩ ডিসেম্বর, ২০২২ ১৬:৪৬

আওয়ামী লীগ এখন আর কোন রাজনৈতিক দল নয়, লুটেরা দলে পরিণত হয়েছে : ফখরুল

অনলাইন প্রতিবেদক

আওয়ামী লীগ এখন আর কোন রাজনৈতিক দল নয়, লুটেরা দলে পরিণত হয়েছে : ফখরুল

রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে বিএনপির বিভাগীয় গণসমাবেশ।

আওয়ামী লীগ এখন আর কোন রাজনৈতিক দল নয়, সব সেক্টরে দুর্নীতি করে লুটেরা দলে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

শনিবার বিকালে রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে (হাজী মুহম্মদ মুহসীন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ) বিএনপির বিভাগীয় গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ ক্ষমতা হারানোর আতঙ্কে ভুগছে। তেই তাদের ঘুম হারাম হয়ে গেছে। এছাড়া ঢাকার সমাবেশ নিয়ে সরকার ভয় পেয়েছে। তিনি আরও বলেন, আমরা নয়া পল্টনেই শান্তিপূর্ণ সমাবেশ করতে চাই। এসময় মির্জা ফখরুল বলেন, দেশনেত্রী খালেদা জিয়া উপস্থিতে আমরা নয়া পল্টনে অসংখ্য সমাবেশ করেছি, তখন তো কোনো সমস্যা হয়নি। কই তখন তো কোনো সমস্যা হয়নি। এখন আওয়ামী লীগ নিজেরাই বাস পুড়িয়ে অগ্নিসন্ত্রাস করে।

বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ এখন লুটেরা দলে পরিণত হয়েছে। নিজেরা সম্পদ লুট করে পাহাড় বানাচ্ছে আর সাধারণ মানুষকে গরিব করছে। তাদের বিরুদ্ধে কোনো ব্যাবস্থা নেওয়া হয় না। ইসলামী ব্যাংকের টাকা নামে বেনামে ঋণের নামে লুট করছে।

তিনি বলেন, আমাদের আন্দোলন বিএনপির ক্ষমতায় যাওয়ার জন্য নয়। আমাদের আন্দোলন জনগণের ভোটাধিকার ও জনগণের অধিকার ফিরিয়ে আনার আন্দোলন। একটা সুন্দর বাংলাদেশ গড়ার লক্ষ্যে আন্দোলন। আমরা আর কষ্ট করবো না।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর