শিরোনাম
১ জুন, ২০২৩ ১৮:১৪

সরকার সুষ্ঠু নির্বাচনে ভয় পায় : রিজভী

নিজস্ব প্রতিবেদক

সরকার সুষ্ঠু নির্বাচনে ভয় পায় : রিজভী

ফাইল ছবি

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম-মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, আওয়ামী সরকার নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনে ভয় পায়। কারণ আওয়ামী সরকার গত ১৪টি বছর যেভাবে ক্ষমতায় আছে, এভাবে দুর্বৃৃত্তরা ক্ষমতায় থাকে, ডাকাত ও ভোট চোররা ক্ষমতায় থাকে। 

বৃহস্পতিবার দুপুরে যাত্রাবাড়ী, ডেমরা ও কদমতলী থানা (আংশিক) বিএনপির উদ্যোগে প্রয়াত রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠা চেয়ারম্যান জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

যাত্রাবাড়ী আইডিয়াল স্কুলের সামনের সড়কে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএনপির বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব সালাহউদ্দিন আহমেদ, বিএনপির কেন্দ্রীয় নেতা মীর সরাফত আলী সফু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক তানভীর আহমেদ রবীন। সভাপতিত্ব করেন বিএনপি নেতা আলমগীর হোসেন।

রিজভী আহমেদ বলেন, আওয়ামী সরকার দেশের প্রতিটি জায়গায় গোটা বিরোধী দল এবং দেশের গণতন্ত্রকে কবরস্থানে পাঠানোর ব্যবস্থা করেছেন। আজ দেশে কথা বলার স্বাধীনতা নেই, সমাবেশ করার স্বাধীনতা নেই। এজন্যই কি ৩০ লাখ লোক জীবন দিয়ে এই দেশ স্বাধীন করেছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর