শিরোনাম
প্রকাশ : শনিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:৩২

সুবর্ণচরে থানা কোয়ার্টার থেকে নারী পুলিশের ঝুলন্ত লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি

সুবর্ণচরে থানা কোয়ার্টার থেকে নারী পুলিশের ঝুলন্ত লাশ উদ্ধার

নোয়াখালীর সুবর্ণচরের চরজব্বার থানা কোয়ার্টার থেকে শিপ্রা রানী দাস (২২) নামে এক পুলিশ কনস্টেবলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনা শোনার পর নোয়াখালীর পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে মৃত্যুর রহস্য এখনো জানা যায়নি। গতকাল বেলা ২টার দিকে শিপ্রার লাশ উদ্ধার করা হয়েছে। নিহত শিপ্রা কুমিল্লা জেলার দেবীদ্বারের পঞ্চনগর এলাকার মৃত অনিল দাসের মেয়ে। এক ভাই ও এক বোনের মধ্যে শিপ্রা ছোট ছিলেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদ উদ্দিন জানান, থানা কোয়ার্টারের ওই কক্ষে শিপ্রা রানীসহ পাঁচজন নারী পুলিশ থাকতেন, তাদের মধ্যে একজন ছুটিতে রয়েছেন। দুপুরে অপর তিনজন খাবার আনার জন্য কক্ষের বাইরে গেলে শিপ্রা ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে আমরা নামাজ শেষ করে ফিরে এলে অন্য নারী পুলিশ সদস্যরা দরজা বন্ধ থাকার বিষয়টি জানালে দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, ২০১৪ সালে শিপ্রা পুলিশে যোগদান করেন। দেবীদ্বার এলাকার রাজীবের সঙ্গে প্রেমের সম্পর্কের সূত্রধরে ২০১৭ সালের ১০ জুলাই তাদের বিয়ে দেওয়া হয়। রাজীব বর্তমানে চট্টগ্রামে কর্মরত আছেন।


আপনার মন্তব্য