শিরোনাম
প্রকাশ : শনিবার, ২০ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২০ এপ্রিল, ২০১৯ ০২:০২

প্রধানমন্ত্রীর সভায় অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা!

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রীর সভায় অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা!

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে চলা আওয়ামী লীগের সভায় অস্ত্রসহ ঢুকে পড়ায় আটক হয়েছেন এক আওয়ামী লীগ নেতা। এম এ মান্নান নামের ওই ব্যক্তি ঢাকা মহানগরী আওয়ামী লীগ (দক্ষিণ) ৪৯ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক। প্রধানমন্ত্রীর নিরাপত্তায় নিয়োজিত বিশেষ গোয়েন্দা সংস্থার সদস্যরা গতকাল বিকাল ৪টার দিকে তাকে একটি পিস্তল, আট রাউন্ড গুলিসহ আটক করে পল্টন থানায় হস্তান্তর করেন।

মতিঝিল বিভাগের অতিরিক্ত উপকমিশনার এস এম শিবলী নোমান জানান, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভার জন্য শুক্রবার বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আসেন। তার আসার মুহূর্তে বিকাল ৪টার দিকে জিরো পয়েন্টে প্রধানমন্ত্রীর নিরাপত্তায় নিয়োজিত গোয়েন্দা সংস্থার সদস্যরা মান্নান নামে এক ব্যক্তিকে সন্দেহবশত তল্লাশি করেন।

তিনি আরও জানান, একপর্যায়ে তার কাছ থেকে আট রাউন্ড গুলিভর্তি লাইসেন্সকৃত একটি বিদেশি পিস্তল পাওয়া যায়। পরে তাকে আটক করে পল্টন থানা পুলিশে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা মহানগরী আওয়ামী লীগের (দক্ষিণ) সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বলেন, ‘এ ঘটনায় আমি বিব্রত। অস্ত্র নিয়ে তিনি কেন প্রধানমন্ত্রীর সভায় ঢুকেছিলেন, তা তিনিই ভালো জানেন। এর পরও আমরা দলীয়ভাবে বিষয়টি দেখছি।’

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হক বলেন, আটক ব্যক্তি জানিয়েছেন তার অস্ত্রটি লাইসেন্সকৃত। এ-সংক্রান্ত কাগজপত্রও তিনি দেখাতে চাইছেন। তবে এ বিষয়টি নিয়ে তাকে আরও জিজ্ঞাসাবাদ প্রয়োজন।


আপনার মন্তব্য