রবিবার, ২৬ জুন, ২০২২ ০০:০০ টা

মেয়ের সঙ্গে ফ্রেমবন্দি প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের রঙিন উৎসবের উচ্ছ্বাস ছুঁয়ে গেছে সবাইকে। সেতুর ফলক উন্মোচন করে মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলের সঙ্গে সেলফির ফ্রেমে বন্দি হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল সকালে মুন্সীগঞ্জের মাওয়ায় সেতুর সার্ভিস এরিয়ায় সুধী সমাবেশ শেষ করে টোল দিয়ে প্রথম যাত্রী হিসেবে পদ্মা সেতু এলাকায় প্রবেশ করেন সরকারপ্রধান। এরপর বেলা ১২টার দিকে তিনি মাওয়া প্রান্তের ফলক উন্মোচন করেন। এ সময় পুরো চত্বরে ওড়ানো হয় রঙিন আবির। উদ্বোধনের পর প্রধানমন্ত্রী লাল গালিচায় ফটোসেশনে অংশ নেন। তাঁর সঙ্গে হাঁটছিলেন মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল। এক পর্যায়ে নিজের মোবাইল বের করে মায়ের সঙ্গে সেলফি তোলেন তিনি। ছবি তোলা শেষে প্রধানমন্ত্রী তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা একজনের কাছ থেকে মোবাইল নিয়ে ভিডিওকলে যুক্ত হন। ভিডিওকলেই মোবাইল ঘুরিয়ে হাসিমুখে পুরো এলাকা দেখান তিনি। প্রধানমন্ত্রী যখন ভিডিওকলে কথা বলা শুরু করেন, তখন পুতুলকে দেখা যায় ক্যামেরা হাতে মায়ের ছবি তুলতে। এরপর পুতুলকেও ডেকে নেন প্রধানমন্ত্রী। একসঙ্গে ভিডিওকলে কথা বলেন।

মাওয়া প্রান্তের আনুষ্ঠানিকতা সেরে প্রধানমন্ত্রী গাড়িবহর নিয়ে মূল সেতুতে উঠে যান। সেখানে সেতুর মাঝপথে গাড়ি থেকে নেমে কিছুটা সময় কাটান তাঁরা।

সর্বশেষ খবর