মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২ ০০:০০ টা

ঘুমিয়েছিলেন ঘরে লাশ মিলল পুকুরে

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে পুকুর থেকে গলায় পাটা বাঁধা অবস্থায় মুসলিমা বেগম নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। রাতে ওই গৃহবধূ তার শিশুসন্তানকে নিয়ে ঘরে ঘুমিয়েছিলেন। গতকাল সকালে হাত বাঁধা অবস্থায় শিশুটিকে ঘরে পাওয়া যায়। আর বাড়ির পুকুর থেকে মুসলিমা বেগমের লাশ উদ্ধার করা হয়। তার গলায় পাটা বাঁধা ছিল। মুসলিমা কানাইঘাট উপজেলার বীরদল আগফৌদ গ্রামের সৌদি প্রবাসী হেলাল আহমদের স্ত্রী।

পরিবার সূত্র জানায়, রবিবার রাতে শিশুসন্তান আরিফ আফসারকে নিয়ে নিজের কক্ষে ঘুমাতে যান মুসলিমা। ভোরে আরিফের কান্না শুনতে পেয়ে পরিবারের লোকজন মুসলিমাকে ডাকতে গিয়ে দেখেন বাইরে থেকে রুম বন্ধ করা। ভিতরে ঢুকে তারা শিশু আরিফকে হাত বাঁধা অবস্থায় দেখতে পান। মুসলিমাকে ঘরে না পেয়ে পরিবারের লোকজন খুঁজতে থাকেন। একপর্যায়ে বাড়ির পুকুরঘাটে তার জুতা দেখতে পান। খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় ওই বাড়ির পুকুরে তল্লাশি চালায়। এ সময় গলায় পাটা বাঁধা অবস্থায় মুসলিমার লাশ উদ্ধার করা হয়।

লাশ উদ্ধারকারী কানাইঘাট থানার এসআই অরূপ সাগর জানান, মুসলিমার মৃত্যু রহস্যজনক। লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

 

সর্বশেষ খবর