Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ মে, ২০১৯ ১৯:১০
আপডেট : ১৫ মে, ২০১৯ ২০:১৬

জেএসসিতে সৌদি থেকে বৃত্তি পেয়েছেন ১০ শিক্ষার্থী

মোহাম্মদ আল-আমীন, সৌদি আরব :

জেএসসিতে সৌদি থেকে বৃত্তি পেয়েছেন ১০ শিক্ষার্থী

জেএসসিতে প্রবাসের কেন্দ্রে ২০১৮ সালের জেএসসিতে প্রবাসের কেন্দ্রগুলোর মধ্যে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ রিয়াদ বাংলা শাখা এবং বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ জেদ্দা বাংলা শাখা থেকে বৃত্তি পেয়েছে মোট ১০জন শিক্ষার্থী। এর মধ্যে ট্যালেন্ট পুলে ৩জন এবং সাধারণ ক্যাটাগরিতে ৭জন।

রিয়াদ বাংলা স্কুল পরিচালনা পর্ষদের সিগনেটরি ইঞ্জিনিয়ার গোফরান বাংলাদেশ প্রতিদিনকে বৃত্তি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। রিয়াদ থেকে ১০জন বৃত্তি পাওয়া নিয়ে গোফরান তার প্রতিক্রিয়ায় স্কুলের শিক্ষক, অভিভাবক এবং দূতাবাসের কর্মকর্তাদের ধন্যবাদ জানান। 

ট্যালেন্ট পুলে বৃত্তিপ্রাপ্ত তিন শিক্ষার্থী হলেন সুলতান রেজাউল (রিয়াদ), মো: আদনান হোসাইন (রিয়াদ), আফিফা মান্নান (জেদ্দা) এবং সাধারণ ক্যাটাগরিতে বৃত্তিপ্রাপ্ত সাত শিক্ষার্থী হলেন কাজী নাঈম গিয়াস (রিয়াদ), তাহসিন আনজুম সারাফ (রিয়াদ), মাহের মোহাম্মদ (রিয়াদ), আনিসুর রহমান (জেদ্দা), রায়তান (জেদ্দা), রাসা সিদ্দিকী (জেদ্দা) ও রিনাদ সায়েদ (জেদ্দা)।

ফলাফল বিশ্লেষণে দেখা গেছে ঢাকা বোর্ডের অধীনে পরিচালনাধীন বহি:বিশ্বের ৯টি কেন্দ্রের মধ্যে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ রিয়াদ বাংলা শাখা বৃত্তি প্রাপ্তিতে প্রথম স্থান অর্জন করেছে আর দ্বিতীয় অবস্থানে রয়েছে সৌদি আরবেরই আরেকটি প্রতিষ্ঠান বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ জেদ্দা বাংলা শাখা।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য