Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ মে, ২০১৯ ২২:০৮

বাহরাইনে যুবলীগের ইফতার ও দোয়া মাহফিল

একরামুল হক (টিটু) বাহরাইন

বাহরাইনে যুবলীগের ইফতার ও দোয়া মাহফিল

পবিত্র রমজান উপলক্ষে বাহরাইনে প্রবাসীদের সম্মানে বুধবার দেশটির মানামায় আলোসরা রেষ্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে বাহরাইনস্থ আওয়ামী যুবলীগ। 

অনুষ্ঠানে আয়োজক সংগঠনের সভাপতি মজিবুর রহমান সভাপতির দায়িত্ব পালন করেন। অনুষ্ঠানে সাধারণ সম্পাদক আনিসুজ্জামান মজুমদারের তত্ত্বাবধানে ও যুগ্ম-সম্পাদক ইমরানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাহরাইনে বাংলাদেশ দূতাবাসের লেবার কাউন্সিলর (শ্রম সচিব) শেখ মোহাম্মদ তৌহিদুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ স্কুলের বোর্ড অব ডিরেক্টর চেয়ারম্যান ও আল-আহলি ইউনাইটেড ব্যাংকের প্রধান নির্বাহী সাফকাত আনোয়ার, বাংলাদেশ সমাজের ভারপ্রাপ্ত সভাপতি জহির উদ্দিন মোহাম্মদ বাবর, সোসাইটির সভাপতি ফুয়াদ তাহের শান্তনু, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম বাবু, বাহরাইনস্থ বাংলাদেশ আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা ও বাহরাইন এন আর বির চেয়ারম্যান প্রকৌশলী আবুল কালাম আজাদ, আওয়ামী লীগের সভাপতি আলা উদ্দিন নুর, শাহজালাল, মঞ্জুর আহম্মেদ, সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম, আব্দুল কাদের মজুমদার, সাবেক সাধারণ সম্পাদক গোলাম নুর মিলন, বিএনপির সভাপতি হামেদ কাজী হাছান, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ কায়েস আহম্মেদ, এছাড়া উপস্থিত ছিলেন।

জাতীয় শ্রমিক লীগের সভাপতি অবিনেশ পাল, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি কবির হোসেন, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোস্তফা কামাল, পাবনা সোসাইটির সভাপতি হায়াত উল্লাহ মল্লিক, বিশিষ্ট ব্যবসায়ী ও বাংলাদেশ স্কুল পরিচালনা পরিষদের সদস্য আইনুল হক, হিন্দু মহাজোটের সভাপতি বকুল সুত্রধর, ইয়ুথ এন্টারপ্রেনার এ্যান্ড সোশ্যাল সোসাইটির চেয়ারম্যান মোরশেদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও নবীনগর ব্রাহ্মণবাড়িয়া সমাজ কল্যাণ পরিষদের সভাপতি আবুল বাশার, হাসান আনোয়ার সুমন, ব্যবসায়ী আকতার হোসেন কাঁচা মিয়াসহ সকল রাজনৈতিক, অরাজনৈতিক সংগঠন ও সকল পেশা-শ্রেণির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে ইফতারের পূর্বে রোজার ফজিলত ও তাৎপর্য তুলে ধরেন তালিমুল কোরআনের সাধারণ সম্পাদক প্রকৌশলী বদরুল আলম ও বাংলাদেশ স্কুলের সহকারী শিক্ষক মাওলানা আতাউর রহমান, এসময় প্রয়াত ফজলুল করিম বাবলু ও যুবলীগের সভাপতির মায়ের আত্মার শান্তি কামনাসহ বিশ্ব মুসলিম উম্মাহের মঙ্গল কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন মাওলানা সাইফুল ইসলাম। ইফতার পরবর্তীতে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য