Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ মে, ২০১৯ ২২:২২

বাহরাইনে বাংলাদেশ সোসাইটির ইফতার মাহফিলে মিলনমেলা

একরামুল হক, বাহরাইন

বাহরাইনে বাংলাদেশ সোসাইটির ইফতার মাহফিলে মিলনমেলা

পবিত্র রমজান উপলক্ষে প্রতিবারের মত বাহরাইনে বিশিষ্টজন ও প্রবাসী বাংলাদেশিদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল করেছে বাহরাইনস্থ বাংলাদেশ সোসাইটি। রবিবার রাজধানী মানামায় আল ওসরা রেস্টুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিলে সর্বস্তরের বাংলাদেশি ও বিশিষ্টজনদের মিলনমেলা হয়। 

বাহরাইন সরকারের নিবন্ধিত বাংলাদেশি এ প্রতিষ্ঠানের সভাপতি ফুয়াদ তাহের শান্তনুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল (অব.) কে এম মমিনুর রহমান। সোসাইটির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম বাবুর সার্বিক তত্ত্বাবধানে ও মাজহারুল হক নয়নের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ স্কুলের চেয়ারম্যান (বোর্ড অব ডিরেক্টর) ও আলআহলি ইউনাইটেড ব্যাংকের প্রধান নির্বাহী (সিইউ) বাংলাদেশি বংশোদ্ভূত সাফকাত আনোয়ার, বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর ও দূতালয় প্রধান মো. রবিউল ইসলাম, লেবার কাউন্সিলর (শ্রম সচিব) শেখ মোহাম্মদ তৌহিদুল ইসলাম, আরকেপিটা ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্ট গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মুইজ চৌধুরী, ইউনিভার্সিটি অব বাহরাইনের অধ্যাপক (সিভিল ইঞ্জিনিয়ারিং) ড. আরিফ আরব ওপেন ইউনিভার্সিটি অব বাহরাইনের সহযোগী অধ্যাপক (চেয়ার সায়েন্টিফিক রিসার্চ কাউন্সিল) ড. সোলাইমান মোজাম্মেল, আল শায়া গ্রুপের অপারেশন ম্যানেজার জানে আলম, বি এস এল আইর ম্যানেজার প্রকৌশলী হুমায়ূন কবির, বাহরাইন এন আরবির চেয়ারম্যান ও আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা প্রকৌশলী আবুল কালাম আজাদ, বাহরাইনে বাংলাদেশ সমাজের ভারপ্রাপ্ত সভাপতি জহির উদ্দিন মোহাম্মদ বাবর, বাহরাইনস্থ বি এনপির প্রধান পৃষ্ঠপোষক ফয়সাল মাহমুদ চৌধুরী, ইফতার পূর্ব মুহুর্তে রোজার গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা ও দোয়া পরিচালনা করেন বাহরাইনে ইসলামী সংগঠন তালিমুল কোরআনের সাধারণ সম্পাদক প্রকৌশলী বদরুল আলম। 

এ সময় আরও উপস্থিত ছিলেন- লিন্নাস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জয়নুল আবেদীন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ কায়েস আহম্মেদ বিশিষ্ট ব্যবসায়ী নাছির উদ্দিন, সোসাইটির যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ, কার্যকরী সদস্য ও বিশিষ্ট রাজনীতিবিদ আলা উদ্দিন নুর, হামেদ কাজী হাছান, কার্যকারী সদস্য ও বিশিষ্ট ব্যাবসায়ী আইনুল হক, আবুল বাশার, ফারুক সিকদার, মোহন মিয়াসহ বাহরাইনস্থ বাংলাদেশ আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, বঙ্গবন্ধু পরিষদ, হিন্দু মহাজোট, স্বেচ্ছাসেবী সংগঠন ইয়ূথ ক্লাব, ইয়ূথ এন্টারপ্রেনার সোশ্যাল সোসাইটি, জালালাবাদ সোসাইটি, জালালাবাদ অ্যাসোশিয়েশন, নবীনগর ব্রাহ্মণ বাড়ীয়া সোসাইটিসহ ব্যবসায়ী ও বিভিন্ন রাজনৈতিক, অরাজনৈতিক অঙ্গ সংগঠনের সকল শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য