Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ মে, ২০১৯ ০১:৫৭

পর্তুগাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশনের ইফতার অনুষ্ঠিত

রনি মোহাম্মদ :

পর্তুগাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশনের ইফতার অনুষ্ঠিত
পর্তুগাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশনের ইফতার
পবিত্র রমজান মাস উপলক্ষে পর্তুগাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশনের পিবিএফ'র উদ্যোগে ১৯ মে লিসবনের রেই দি ইন্ডিয়া রেস্টুরেন্টে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 
সংগঠনের সভাপতি রানা তাসলিম উদ্দিনের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক মইন উদ্দিন আহমেদের সঞ্চালনায়, কমিউনিটির দ্বিতীয় প্রজন্মের কোরআনে হাফেজ মানজিল মোরশেদ দিগন্তের কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে ইফতার মাহফিলের শুভ সূচনা হয়।
 
এতে প্রধান অতিথি ছিলেন লিসবনে বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিক। বিশেষ অতিথি হিসেবে ছিলেন লিসবন মিউনিসিপ্যালিটি পার্লামেন্টের গ্রুপ লিডার জোসে লেইতাও, দূতাবাসের প্রথম সচীব হাসান আবদুল্লা তৌহিদ, লিসবন বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞানের প্রফেসর রুই পিরেস, প্রফেসর জোসে মাপ্রিল, প্রফেসর রাকেল কারভাইলাস, তেরেসা কোস্টা, লিসবন সলিডারিটি ইমিগ্রান্টের প্রেসিডেন্ট তিমোতেও মাসেদো ও লিসবনের মূলধারার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
 
এছাড়াও সংগঠনের প্রধান সমন্বয়ক লস্কর নোমান, ভাইস প্রেসিডেন্ট শাহিন সাইদ, সাধারণ সম্পদক মোরশেদ কোমল, সম্পাদক মণ্ডলীর সদস্য সরদার আহমেদ রায়হান, তানভীর রনি, জিয়াউর রহমান নিপু, ইউসুফ মিয়া, তানভীর জনী, বৃহওর নোয়াখালী অ্যাসোসিয়েশন, কুমিল্লা ব্যবসায়ী সংগঠন, পর্তুগাল মাল্টিকালচ্যারাল একাডেমি, বাংলাদেশ সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব পর্তুগাল, লিকা একাডেমি, বিশ্ব সুন্নী আন্দোলনসহ বিভিন্ন রাজনৈতিক দল ও পর্তুগাল কমিউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
ইফতার পূর্বে বিশেষ মোনাজাতে দেশ ও প্রবাসের সকলের জন্য এবং মুসলিম বিশ্বের শান্তি কামনায় বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ ইসলামী সেন্টারের দ্বিতীয় খতিব মাওলানা মো. হাসান মিয়া। 
 
বিডি-প্রতিদিন/শফিক

আপনার মন্তব্য