২২ মে, ২০১৯ ০৮:৫৪

মেলবোর্নে আওয়ামী লীগের ইফতার মাহফিল

মেলবোর্ন প্রতিনিধি:

মেলবোর্নে আওয়ামী লীগের ইফতার মাহফিল

মেলবোর্ন আওয়ামী লীগের উদ্যোগে মেলবোর্নের আলবিয়নে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। গত রবিবার মেলবোর্ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ড. মাহবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই ইফতার ও দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন মেলবোর্ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেলবোর্ন বিশ্ববিদ্যালয়ের রিসার্চ ফেলো আলহাজ্জ মোল্লা মো. রাশিদুল হক। 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারসহ বাংলাদেশের সব গুরুত্বপূর্ণ অর্জনে দেশের জন্য প্রাণ দেয়া সকল শহীদদের জন্য দোয়া করা হয়। 

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনাসহ তার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ ও বাংলাদেশ সরকার যেন জনগণের সেবায় আরো বেশি কাজ করতে পারে, এ জন্যেও দোয়া করা হয়। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত সকলের আত্মীয় স্বজনসহ বিশ্বের সকল মুসলমানের জন্য দোয়া করা হয়।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের অস্ট্রেলিয়ার সাংগঠনিক সম্পাদক এস এ রহমান (অরুপ), মেলবোর্ন আওয়ামী লীগের উপদেষ্টা ও আর এম এই টি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক ড. সানিয়াত ইসলাম, মেলবোর্ন আওয়ামী লীগের সহ-সভাপতি আজহারুল ইসলাম (সোহাগ), যুগ্ম সম্পাদক আবু সাদেক, শিক্ষা বিষয়ক সম্পাদক জীতু বায়েজিদ। 

এছাড়া উপস্থিত ছিলেন মেলবোর্ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. জেমস খান ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুইনবার্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মোসাম্মৎ নাহার, মো. মাসুদুর রহমান, সুরাইয়া সাদেক, সাদিয়া খান, নুসরাত সুমী, সিন্থিয়া আহমেদ ও রাশিদা আক্তার (তিশা) সহ আরো অনেকে।

অনুষ্ঠান সফল করার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন মেলবোর্ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ড. মাহবুবুল আলম।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর