Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ আগস্ট, ২০১৯ ১২:৫৫

খালেদার মুক্তিতে আন্তর্জাতিক লবিং জোরদারের সংকল্প যুক্তরাষ্ট্র বিএনপির

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে:

খালেদার মুক্তিতে আন্তর্জাতিক লবিং জোরদারের সংকল্প যুক্তরাষ্ট্র বিএনপির

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে কেক না কেটে দোয়া-মাহফিলে মিলিত হলেন যুক্তরাষ্ট্র বিএনপি নেতৃবৃন্দ। এ সময় তারা সংকল্পবদ্ধ হন, খালেদা জিয়ার মুক্তির সমর্থনে মার্কিন রাজনীতিক ও ট্রাম্প প্রশাসনের সাথে লবিং জোরদার করা হবে। এসময় এ কার্যক্রমে আমেরিকায় বিএনপির সকল সমর্থককে ঐক্যবদ্ধ হবার উদাত্ত আহ্বান জানানো হয়। মাহফিল পরিচালনা করেন নিউজার্সি স্টেট বিএনপির সেক্রেটারি আবুল কালাম। 

রবিবার রাতে নিউইয়র্ক সিটির জ্যামাইকায় একটি রেস্টুরেন্টে যুক্তরাষ্ট্র বিএনপির প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও তারেক পরিষদ আন্তর্জাতিক কমিটির চেয়ারপার্সন আকতার হোসেন বাদলের সভাপতিত্বে এ দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়। 

এরপর আলোচনা সভায় অংশগ্রহণ করেন নিউজার্সি স্টেট বিএনপির সভাপতি নূরল হক, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নূরল মমিন চৌধুরী পাবলু, সহ-সভাপতি জামাল হোসেন, সেক্রেটারি আবুল কালাম, মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের কেন্দ্রীয় সহ-সভাপতি হাসান মাহমুদ ও বিএনপি নেতা মজিবর রহমান স্বপন। 

আগামী ১লা সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর দিন থেকেই আন্তর্জাতিক মহলের সাথে দেন-দরবারের কাজ আনুষ্ঠানিকভাবে জোরদারের কথা বলেন বক্তারা। এসময় নিউজার্সি বিএনপির সেক্রেটারি আবুল কালাম বলেন, ‘খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের সাথে যুক্ত করা হবে তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল মামলা নি:শর্তে প্রত্যাহারের ইস্যুটিও’। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য